1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জেলা আইনজীবী সমিতির বয়কট ঘোষণা বিএনপির - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

জেলা আইনজীবী সমিতির বয়কট ঘোষণা বিএনপির

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৮ জানুয়ারী, ২০২০
  • ৪৬ Time View
জেলা আইনজীবী সমিতির বয়কট ঘোষণা বিএনপির
জেলা আইনজীবী সমিতির বয়কট ঘোষণা বিএনপির (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ নির্বাচন কমিশনের বিরুদ্ধে স্বেচ্ছাচারিতাসহ নানা অভিযোগ তুলে জেলা আইনজীবী সমিতি নির্বাচন বয়কট করেছে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী পরিষদের এড. সরকার হুমায়ুন কবির-এড.আবুল কালাম আজাদ জাকির প্যানেল।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) দুপুরে জ আদালত প্রাঙ্গণে সংবাদ সম্মেলন করে এ ঘোষণা দেন তারা। এ সময় সংবাদ সম্মেলন শেষে নির্বাচন কমিশনারের কুশপুত্তলিকাও পোড়ানো হয়।

সংবাদ সম্মেলনে মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেন, ইতিপূর্বে নির্বাচনী শিডিউলে বলা হয়েছে নির্মাণাধীন নতুন বার ভবনে নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এতে সকল নির্বাচন কমিশনারের সাক্ষর ছিল। সে অনুযায়ী আমরা নির্বাচনের মনোনয়ন জমা দেই। কিন্তু হঠাৎ করেই এই ভেন্যু পরিবর্তন করা হয়েছে। আমাদের না জানিয়ে একক সিদ্ধান্তে তারা এটা করেছে। এটা সম্পূর্ণরূপে বেআইনি এবং অবৈধ। পিপি এবং বারের সভাপতির কথায় এটা করা হয়েছে। এতে আইনজীবীরা হতাশ হয়েছে। আইনজীবীদের ভোটের অধিকার হরণ করতে তারা ভেন্যু পাল্টিয়েছে। তাই আমরা সিদ্ধান্তে উপনীত হয়েছি, এই ধরণের নির্বাচন কমিশনের অধীনে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হওয়া সম্ভব নয়। আগামীকালের নির্বাচন আমরা বর্জন করলাম। আমাদের যে প্যানেল আছেন তারাসহ নারায়ণগঞ্জের সকল আইনজীবীরা এই নির্বাচন বয়কট করবেন।

এ সময় বিএনপি প্যানেলের সভাপতি প্রার্থী এড. সরকার হুমায়ূন কবির, সাধারণ সম্পাদক প্রার্থী এড. আবুল কালাম আজাদ জাকির, সিনিয়র আইনজীবী এড. আব্দুল বারী ভূইয়া, মহানগর বিএনপির সসহ-সভাপতি এড. জাকির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক এড. আবু আল ইউসুফ খান টিপু, এড. খোরশেদ মোল্লা, আব্দুল হামিদ ভাষানী প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL