1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নতুনধারার শোক আহসান উল্লাহ্ প্রকৃত সংবাদযোদ্ধা ছিলেন - মোমিন মেহেদী - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত

নতুনধারার শোক আহসান উল্লাহ্ প্রকৃত সংবাদযোদ্ধা ছিলেন – মোমিন মেহেদী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১০১ Time View
  • সকাল নারায়ণগঞ্জঃ 

 

 

দৈনিক জনতার সম্পাদক আহসান উল্লাহ্র মৃত্যুতে গভীর শোক ও সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন নতুনধারা বাংলাদেশ এনডিবির নেতৃবৃন্দ। ধারার চেয়ারম্যান মোমিন মেহেদী এক শোক বিজ্ঞপ্তিতে বলেছেন, আহসান উল্লাহ্ প্রকৃত সংবাদযোদ্ধা ছিলেন, আর একারণেই  দৈনিক জনতার মত সাহসী দৈনিক কাগজে জীবনের শেষদিন পর্যন্ত নীতির সাথে থেকে সম্পাদনা করেছেন। তাঁর এই চলে যাওয়ার মধ্য দিয়ে আমরা আরেকজন নীতিবান প্রকৃত সংবাদযোদ্ধাকে হারালাম।

৬ ফেব্রুয়ারি প্রেরিত শোক বিজ্ঞপ্তিতে প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা কৃষকবন্ধু আবদুল মান্নান আজাদ, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, চেয়ারম্যান-এর উপদেষ্টা ও দৈনিক মাতৃভূমির খবর-এর সম্পাদক মো. রেজাউল করিম (নাসির তালুকদার), জাতীয় সাংস্কৃতিকধারার সাবেক সভাপতি কবি চঞ্চল মেহমুদ কাশেম, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, ওয়াজেদ রানা, শেখ লিজা প্রমুখ আরো বলেন, নতুন প্রজন্ম আজীবন শ্রদ্ধা ভরে সংবাদযোদ্ধা আহসান উল্লাহর সংবাদযুদ্ধকে স্মরণ করবে।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL