1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শুক্কুর মাহমুদের মৃত্যুতে শোকের ছায়া - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী  রূপগঞ্জে কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ এসপির নাম ভাঙ্গিয়ে প্রতারক সোহেলের চাঁদাবাজি কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার রায়ের বাজার উচ্চ বিদ্যালয়ে নগর কৃষি বিষয়ক পরীক্ষামূলক কার্যক্রম কোটা বিরোধী আন্দোলনকে আদালত বিরোধী বলা পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য দেশকে মেধাশূন্য করার নামান্তর

শুক্কুর মাহমুদের মৃত্যুতে শোকের ছায়া

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৮ জানুয়ারী, ২০২০
  • ৬০ Time View
শুক্কুর মাহমুদের মৃত্যুতে শোকের ছায়া
শুক্কুর মাহমুদের মৃত্যুতে শোকের ছায়া

সকাল নারায়ণগঞ্জ

বাংলাদেশ জাতীয় শ্রমিকলীগের লীগের সাবেক সভাপতি, বর্তমান নারায়ণগঞ্জ জেলা শ্রমিকলীগের সভাপতি আলহাজ্ব মোঃ শুক্কুর মাহমুদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ -৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান। একই সঙ্গে শোক প্রকাশ করেছেন সাংসদ সেলিম ওসমান। শোক জানিয়েছেন নারায়ণগঞ্জ -৩ আসনের সাংসদসাংসদ লিয়াকত হোসেন খোকাসহ অন্যান্য রাজনীতিবিদরা।


মঙ্গলবার (২৮ জানুয়ারি) মধ্যরাতে বন্দরে নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর।


সাংসদ শামীম ওসমান এক শোকবার্তায় বলেন, জনপ্রিয় এই রাজনীতিবিদের মৃত্যু জাতির জন্য একটি বড় ক্ষতি। গণতন্ত্র, রাজনীতি ও সমাজ উন্নয়নে তার অবদান মানুষ শ্রদ্ধার সাথে স্মরণ করবে।
সাংসদ সেলিম ওসমান মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।


সাংসদ লিয়াকত হোসেন খোকা এক বিবৃতিতে বলেন, শুক্কুর মাহমুদের মৃত্যুতে বাংলাদেশ একজন মহৎ-প্রাণ, সৎ, নীতিবান, দেশপ্রেমিক রাজনৈতিক ব্যক্তিত্বকে হারালো। বাংলাদেশ আওয়ামী লীগ হারিয়েছে একজন আদর্শবান-ত্যাগী-নিবেদিতপ্রাণ নেতাকে। বাংলাদেশের গণতান্ত্রিক রাজনীতির অগ্রযাত্রা ও সমৃদ্ধ বাংলাদেশের অভিযাত্রায় ইতিহাসের ধ্রুবতারা হয়ে বেঁচে থাকবেন শুক্কুর মাহমুদ।


তিনি মরহুম সৈয়দ আশরাফুল ইসলামের পবিত্র আত্মার মাগফেরাত কামনা এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।


এছাড়াও তুখোড় এই নেতার মৃত্যুতে বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দরা গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL