1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আওয়ামীলীগের ত্রী- বার্ষিক সম্মেলনে সভাপতি নিয়াসজুল সম্পাদক জাহাঙ্গীর - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

আওয়ামীলীগের ত্রী- বার্ষিক সম্মেলনে সভাপতি নিয়াসজুল সম্পাদক জাহাঙ্গীর

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১১৫ Time View

 

 

 

নারায়ণগঞ্জ মহানগরের ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রী- বার্ষিক  সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার (৩রা  ফেব্রুয়ারি) বিকেল সাড়ে তিন টায়  খানপুর বার একাডেমি স্কুল মাঠে এ সম্মেলনের আয়োজন করা হয়। ত্রূী- বার্ষিক সম্মেলনে  উদ্বোধক ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন।

 

 

১২ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা জয়নাল আবেদিনের সভাপতিত্বে  ও মোঃ জসিম এর সন্চালনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, যুগ্ন সম্পাদক আহসান হাবীব, শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক এস এম  আরমান,এড,মাহমুদা মালা,জাকিরুল আলম হেলাল, দপ্তর সম্পাদক এড, বিদুৎ সাহা, সদস্য শামসুজ্জামান ভাষানী, এড,নুরুল হুদা, এড,দুলাল হোসেন,আওয়ামী লীগ নেতা জিল্লুর রহমান লিটন, মোঃ মনির হোসেন, নিতাই রায়, জেলা পূজা উৎযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিপন সরকার শিখন, প্রমূখ।

 

সম্মেলন শেষে ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব দেয়া হয় মোঃ নিয়াজুল ইসলামকে এবং সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয় জাহাঙ্গির আলমকে।

 

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL