1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
এনসিসি মেয়রের সাথে রসিক মেয়রের সৌজন্য সাক্ষাৎ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:০০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

এনসিসি মেয়রের সাথে রসিক মেয়রের সৌজন্য সাক্ষাৎ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১০০ Time View
  • সকাল নারায়নগঞ্জ

 

 

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন রংপুর সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

 

বুধবার (১ ফেব্রুয়ারি) দুপুরে তিনি তার সহধর্মিনীকে সাথে নিয়ে নগরভবনে আসেন।

 

 

এই সময় মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী রংপুরের মেয়রকে নগরভবন ঘুরে দেখান ও বিভিন্ন উন্নয়নমূলক কাজের পরিদর্শন করেন। পরে তাদের নিয়ে মধ্যাহ্নভোজে বসেন।

 

 

এসময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) শহিদুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী আজগর হোসেন, পিএ টু মেয়র আবুল হোসেন প্রমুখ।

 

 

এরপরে বিকেলে রংপুরের মেয়র মোস্তাফিজার রহমান ও তার সহধর্মিনীকে দেওভোগে অবস্থিত শেখ রাসেল নগর পার্ক ও বাবুরাইল খাল ঘুরিয়ে দেখান মেয়র সেলিনা হায়াৎ আইভী।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL