1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়নগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বার্চন চলছে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

নারায়নগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বার্চন চলছে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০২৩
  • ১০১ Time View
  • সকাল নারায়নগঞ্জ

 

 

নারায়নগঞ্জ জেলা আইনজীবী সমিতির (২০২৩-২০২৪)সালের নির্বার্চন চলছে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন। এ নির্বাচনে আওয়ামী পন্থি আইনজীবী ও বিএনপি পন্থী আইনজীবীর ২টি প্যানেলের ৩৪ জন প্রার্থী প্রতিদন্ধিতা করছে।

 

 

সোমবার(৩০ জানুয়ারী) সকসলে  নির্বাচন  উপলক্ষে ক্যাম্পিং করছেন বিএনপি পন্থি আইনজীবীরা। এসময় উপস্হিত হয়ে ভোটারদের কাছে ভোট প্রার্থন করছেন বিএনপি পন্থী আইনজীবী সহ নেতাকর্মীরা তারা উৎসবমুখর পরিবেশে তাদের প্রার্থীদের পক্ষে আদালত পাড়ায় শ্লোগান ও মিছিল অব্যাহত রেখেছেন।

 

এসময় উপস্হিত ছিলেন মহানগর বিএনপির সদস্য সচিব এড,আবু আল ইউসুফ খান টিপু, সদস্য ডাঃ মজিবুর রহমান, মাহমুদুর রহমান, মাসুদ রানা, এড, জাকির হোসেন, এড,রেজাউল করিম,এড, নবী হোসেন,  মহানগর জাতীয়তাবাদী শ্রমিক দলের আহবায়ক এস,এম আসলাম, সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL