1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নবনির্বাচিত কমিটিকে যুবলীগ নেতা খান মাসুদের অভিনন্দন - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৭ মার্চ ২০২৪, ১২:০৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

বন্দর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নবনির্বাচিত কমিটিকে যুবলীগ নেতা খান মাসুদের অভিনন্দন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩
  • ১০২ Time View
  • সকাল নারায়নগঞ্জ

 

 

বন্দর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলনে সাবেক ছাত্রলীগ নেতা ফয়সাল কবিরকে সভাপতি ও আব্দুল আলীকে সাধারন সম্পাদক মনোনীত করায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুবলীগ নেতা খান মাসুদ। পাশাপাশি হাসানুজ্জামানকে সহসভাপতি ও সাবেক স্বেচ্ছাসেবক লীগ নেতা শিপন প্রধানকে যুগ্ম সম্পাদক  মনোনীত করায় তাদের প্রতিও অভিনন্দন জানান তিনি।

 

এ সময় খান মাসুদ এক অভিনন্দন বার্তায় বলেন,বন্দর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নবনির্বাচিত সভাপতি ফয়সাল কবির ও আব্দুল আলীকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি। ত্যাগী ছাত্রলীগ ও ত্যাগী কর্মীরাই  মূল্যায়িত হয়েছে এজন্য অভিনন্দন বন্দর উপজেলা আ’লীগের অভিভাবকদেরও।

 

পাশাপাশি একই পদে যারা প্রতিদ্বন্দীতা করেছেন তারা তাদের কাঙ্খিত পদে মনোনীত হতে পারেন নাই বলে নিরাশ হবেন না। বঙ্গবন্ধুর সৈনিক হয়ে দলীয় কাজে নিজেকে উৎস্বর্গ করেন। দেখবেন দলের জন্য নিবেদিত হলে দলই আপনাকে মূল্যায়িত করবে। আপনাদের প্রতিও আমার পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা রইল।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL