1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নবনির্বাচিত কমিটিকে যুবলীগ নেতা খান মাসুদের অভিনন্দন - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

বন্দর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নবনির্বাচিত কমিটিকে যুবলীগ নেতা খান মাসুদের অভিনন্দন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩
  • ১২৪ Time View
  • সকাল নারায়নগঞ্জ

 

 

বন্দর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলনে সাবেক ছাত্রলীগ নেতা ফয়সাল কবিরকে সভাপতি ও আব্দুল আলীকে সাধারন সম্পাদক মনোনীত করায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুবলীগ নেতা খান মাসুদ। পাশাপাশি হাসানুজ্জামানকে সহসভাপতি ও সাবেক স্বেচ্ছাসেবক লীগ নেতা শিপন প্রধানকে যুগ্ম সম্পাদক  মনোনীত করায় তাদের প্রতিও অভিনন্দন জানান তিনি।

 

এ সময় খান মাসুদ এক অভিনন্দন বার্তায় বলেন,বন্দর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নবনির্বাচিত সভাপতি ফয়সাল কবির ও আব্দুল আলীকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি। ত্যাগী ছাত্রলীগ ও ত্যাগী কর্মীরাই  মূল্যায়িত হয়েছে এজন্য অভিনন্দন বন্দর উপজেলা আ’লীগের অভিভাবকদেরও।

 

পাশাপাশি একই পদে যারা প্রতিদ্বন্দীতা করেছেন তারা তাদের কাঙ্খিত পদে মনোনীত হতে পারেন নাই বলে নিরাশ হবেন না। বঙ্গবন্ধুর সৈনিক হয়ে দলীয় কাজে নিজেকে উৎস্বর্গ করেন। দেখবেন দলের জন্য নিবেদিত হলে দলই আপনাকে মূল্যায়িত করবে। আপনাদের প্রতিও আমার পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা রইল।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL