খালেদ হায়দার খান কাজল’র সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া

  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজলের সুস্থতা কামনায় ১৮ নং ওয়ার্ডবাসীর পক্ষ থেকে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে।

 

গতকাল সোমবার (২৩ জানুয়ারী) দুপুরে নলুয়া মাদ্রাসায় মহানগর জাতীয় পার্টির যুগ্ম সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন চৌধুরী বিটুর উদ্যোগে এ দোয়া অনুষ্ঠিত হয়।

 

 

এতে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ফয়েজ উদ্দিন লাভলু, ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর কামরুল হাসান মুন্না, মহানগর জাতীয় পার্টির সহ-সভাপতি আজিজুর রহমান বাদল, যুগ্ম সাধারণ সম্পাদক রিপন ভাওয়াল, মতিউর রহমান মুক্তি, মো. আনোয়ার হোসেন কাজল, গোগনগর ইউনিয়নের ১ নং ওয়ার্ড মেম্বার ইকবাল প্রধান বাপ্পী, মহানগর জাতীয় পার্টির দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম রোমান, শিক্ষা বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম বাহার, স্থানীয় জুয়েল নুর, জসু, নুর নবী, জনি, মিঠু, তুহিন, তানভীর আহম্মেদ অমি, সানি, তাপস, সোহাগ, সাজিদ, সাঈদ প্রমুখ।

 

 

এসময় কাউন্সিলর কামরুল হাসান মুন্না বলেন, কাজল ভাই এমন একজন মানুষ যাকে আমি কখনো কারো সাথে রাগ করতে দেখি নাই। সবার সাথেই তিনি হাশিমুখে কথা বলেন। আমরা সকলেই তার আশুরোগ মুক্তি কামনা করছি। তিনি যেন অতি সত্ত¡র সুস্থ হয়ে আবার আমাদের সকলের মাঝে ফিরে আসে এই কামনা করি।

 

পরে নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সংসদ সদস্য একেএম নাসিম ওসমানের রূহের মাগফেরাত, একেএম সেলিম ওসমান, শামীম ওসমান ও খালেদা হায়দার খান কাজলের সুস্থতা কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করা হয়। দোয়া শেষে মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে তবারক বিতরণ করা হয়।