1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
খালেদ হায়দার খান কাজল’র সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:০৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

খালেদ হায়দার খান কাজল’র সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩
  • ৯৮ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজলের সুস্থতা কামনায় ১৮ নং ওয়ার্ডবাসীর পক্ষ থেকে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে।

 

গতকাল সোমবার (২৩ জানুয়ারী) দুপুরে নলুয়া মাদ্রাসায় মহানগর জাতীয় পার্টির যুগ্ম সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন চৌধুরী বিটুর উদ্যোগে এ দোয়া অনুষ্ঠিত হয়।

 

 

এতে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ফয়েজ উদ্দিন লাভলু, ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর কামরুল হাসান মুন্না, মহানগর জাতীয় পার্টির সহ-সভাপতি আজিজুর রহমান বাদল, যুগ্ম সাধারণ সম্পাদক রিপন ভাওয়াল, মতিউর রহমান মুক্তি, মো. আনোয়ার হোসেন কাজল, গোগনগর ইউনিয়নের ১ নং ওয়ার্ড মেম্বার ইকবাল প্রধান বাপ্পী, মহানগর জাতীয় পার্টির দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম রোমান, শিক্ষা বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম বাহার, স্থানীয় জুয়েল নুর, জসু, নুর নবী, জনি, মিঠু, তুহিন, তানভীর আহম্মেদ অমি, সানি, তাপস, সোহাগ, সাজিদ, সাঈদ প্রমুখ।

 

 

এসময় কাউন্সিলর কামরুল হাসান মুন্না বলেন, কাজল ভাই এমন একজন মানুষ যাকে আমি কখনো কারো সাথে রাগ করতে দেখি নাই। সবার সাথেই তিনি হাশিমুখে কথা বলেন। আমরা সকলেই তার আশুরোগ মুক্তি কামনা করছি। তিনি যেন অতি সত্ত¡র সুস্থ হয়ে আবার আমাদের সকলের মাঝে ফিরে আসে এই কামনা করি।

 

পরে নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সংসদ সদস্য একেএম নাসিম ওসমানের রূহের মাগফেরাত, একেএম সেলিম ওসমান, শামীম ওসমান ও খালেদা হায়দার খান কাজলের সুস্থতা কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করা হয়। দোয়া শেষে মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে তবারক বিতরণ করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL