1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফতুল্লার লঞ্চঘাট এলাকা থেকে পাঁচ কেজি গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ী কে গ্রেফতার - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

ফতুল্লার লঞ্চঘাট এলাকা থেকে পাঁচ কেজি গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ী কে গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০২৩
  • ৯৪ Time View
  • সকাল নারায়নগঞ্জ

 

 

 

ফতুল্লার লঞ্চঘাট এলাকা থেকে পাঁচ (৫)কেজি গাঁজা  সহ দুই মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেছে পুলিশ।

 

গ্রেফতারকৃতরা হলো- ফতুল্লা মডেল থানার কোতালের বাগ এলাকার খালেক মিয়ার ভাড়াটিয়া আব্দুর রহমানের পুত্র মোঃ সায়েম রাব্বি (২৮) ও পটুয়াখালী জেলার সদর থানার দক্ষিন বিমার ইলিয়াস প্যাদার পুত্র মোঃ ইমন (২০)।

 

সোমবার রাত আটটার  দিকে তাদের কে ফতুল্লা মডেল থানার লঞ্চঘাট এলাকা থেকে গ্রেফতার করা হয়।

 

পুলিশ জানায় গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক আরিফ পাঠান, সহকারী উপ-পরিদর্শক ওবায়েদুর ইসলাম, সামছুল ইসলাম ও শেখ রাজু সঙ্গীয় ফোর্স নিয়ে ফতুল্লা লঞ্চঘাটের সামনে অভিযান চালিয়ে বরিশালগামী অপেক্ষামান লঞ্চযাত্রী মোঃ সায়েম ওরফে রাব্বি ও ইমন কে গ্রেফতার করে। এ সময় তাদের নিকট থেকে পাঁচ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ।

 

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক আরিফ পাঠান জানান,ফতুল্লা মডেল থানার ইনচার্জ শেখ রিজাউল হক দিপুর নিকট আসা গোপন সংবাদের ভিত্তিতে লঞ্চঘাটে অভিযান চালিয়ে  বরিশালের লঞ্চের জন্য অপেক্ষান দুই যাত্রীর ব্যাগ তল্লাশী করে পাচ কেজি উদ্ধার সহ তাদের কে গ্রেফতার করা হয়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করেছে বলে তিনি জানান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL