1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দরে পৃথক দুইটি স্থানে দুইজনের আত্মহত্যা - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

বন্দরে পৃথক দুইটি স্থানে দুইজনের আত্মহত্যা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩
  • ১০৪ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

বন্দরে পৃথক দুইটি স্থানে প্রেমে প্রতারিত হয়ে শোভা (১৬) নামে এক তরুনী ও স্ত্রী সাথে অভিমান করে ফয়সাল (২৬) নামে এক যুবক গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

 

সোমবার (১৬ জানুয়ারী) বিকেলে বন্দর থানার ২১ নং ওয়ার্ডের ছালেহনগর ও বন্দর রাজবাড়ী এলাকায় মজিবুর খানের ভাড়াটিয়া বাড়িতে ওই দুইটি আত্মহত্যার ঘটনা ঘটে।

 

আত্মহত্যার ঘটনার সংবাদ পেয়ে বন্দর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে লাশ দুইটি উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করেছে।

 

এ ঘটনায় বন্দর থানায় পৃথক দুই অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আত্মহননকারি তরুনী শোভা বন্দর থানার ছালেহনগর এলাকার জসিম মুন্সি মেয়ে ও অপর আত্মহত্যাকারি ফয়সাল কুমিল্লা জেলার দাউদকান্দী থানার মাইজপাড়া এলাকার সালাউদ্দিন মিয়ার ছেলে। বর্তমানে আত্মহত্যাকারি ফয়সাল বন্দর থানার রাজবাড়ী এলাকার মজিবুর রহমান খানের বাড়ি ভাড়াটিয়া।

 

জানা গেছে, আত্মহননকারি তরুনী শোভা সোমবার বিকেলে সাড়ে ৩টায় প্রেমে প্রতারিত হয়ে মনের ক্ষোভে নিজ ঘরের ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। এ ছাড়াও আত্মহত্যাকারি যুবক ফয়সাল একই দিনের স্ত্রী সাথে অভিমান করে ভাড়াটিয়া টিনসেড ঘরের এঙ্গেলের সাথে স্ত্রীর ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

 

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনর্চাজ আবু বকর ছিদ্দিক জানান, আত্মহত্যার ঘটনার সংবাদ পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে লাশ দুইটি উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায়  থানায়  অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL