১০ দফা দাবি বাস্তবায়ন এবং বিদ্যুৎ এর দাম কমানোর দাবিতে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে মহানগর বিএনপি

  • সকাল নারায়ণগঞ্জ

 

 

সরকারের পদত্যাগসহ ১০ দফা দাবি বাস্তবায়ন এবং বিদ্যুৎ এর দাম কমানোর দাবিতে নগরীতে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি। সোমবার (১৬ জানুয়ারি) বিকেল তিনটায় কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসাবে এ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

 

এসময়ে মহানগর বিএনপির এড. সাখাওয়াত হোসেন খান ও সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপুর নেতৃতে খানপুর হাসপাতালের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিলটি মেট্রো হলের মোড় হয়ে মিশনপাড়া হয়ে চাষাড়া চত্বর ঘুরে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এসে সমাপ্ত হয়।

 

এর আগে, দুপুর থেকেই মহানগর বিএনপির আওতাধীন সকল থানা ও ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ের বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে খানপুর হাসপাতালের সামনে এসে জড়ো হতে থাকে।

 

এসময় আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এড. সরকার হুমায়ূন কবির, মনির হোসেন খান, এম এইচ মামুন, সদস্য ডা. মজিবুর রহমান, এড. এইচ এম আনোয়ার প্রধান, মাসুদ রানা, মাহমুদুর রহমান মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, মহানগর ছাত্রদলের সাবেক সভাপতি মাজহারুল ইসলাম জোসেফ, মহানগর কৃষক দলের সদস্য সচিব গুলজার হোসেন খান, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সাখাওয়াত ইসলাম রানা, মহানগর শ্রমিকদলের আহ্বায়ক এস এম আসলাম, সদস্য সচিব ফারুক হোসেন, মহানগর তাঁতীদলের আহ্বায়ক মীর আলমগীর হোসেন, সদস্য সচিব ইকবাল হোসেন, মহানগর মহিলা দলের সভানেত্রী দিলারা মাসুদ ময়না মহানগর ওলামা দলের সাধারণ সম্পাদক হাফেজ মামুনসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।