1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১০দফা বাস্তবায়ন এবং বিদ্যুৎ এর মূল্য কমানোর দাবিতে আড়াইহাজার বিএনপির সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

১০দফা বাস্তবায়ন এবং বিদ্যুৎ এর মূল্য কমানোর দাবিতে আড়াইহাজার বিএনপির সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩
  • ৯০ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

সরকারের পদত্যাগসহ ১০দফা বাস্তবায়ন এবং বিদ্যুৎ এর মূল্য কমানোর দাবিতে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসাবে বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের নির্দেশনায় আড়াইহাজার বিএনপির সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

 

রবিবার (১৬ জানুয়ারি) বিকেলে ঢাকা- সিলেট মহাসড়কে আড়াইহাজার উপজেলা বিএনপি’র ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা এই  বিক্ষোভ মিছিল করেছে।

 

এসময়ে বিক্ষোভ মিছিলে আড়াইহাজার বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সরকারের পদত্যাগসহ কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও আড়াইহাজার উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদ এবং সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান বাচ্চুসহ নেতৃবৃন্দের মুক্তির দাবি জানিয়ে শ্লোগান দেন তারা।

 

বিক্ষোভ মিছিল পূর্বে সমাবেশে বক্তারা বলেন, হামলা, মামলা দিয়ে বিএনপির চলমান আন্দোলন স্তব্ধ করা যাবে না। প্রশাসনের উপর ভর করে আর বেশীদিন ক্ষমতায় থাকতে পারবে না এই অবৈধ সরকার। অবিলম্বে এই ব্যর্থ সরকারের পদত্যাগ ও নিরপেক্ষ সরকারের অধীনে সব দলের অংশগ্রহণে একটি অবাধ সুষ্ঠু নির্বাচনের জোর দাবি জানান।

 

এছাড়াও কারাবন্দি আড়াইহাজার উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান বাচ্চু, হাইজাদী ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ- সভাপতি মফিজুল ইসলাম, সাতগ্ৰাম ইউনিয়ন যুবদলের সদস্য সচিব রিপন মেম্বার, আড়াইহাজার পৌরসভা বিএনপির সদস্য মাসুম মিয়া, হাইজাদী ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মোবারক হোসেনসহ সকল রাজবন্দীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করে  নিঃশর্ত মুক্তির দাবি জানান তারা।

 

আড়াইহাজার উপজেলা বিএনপি’র সভাপতি ইউসুফ আলী ভূঁইয়ার সভাপতিত্বে এসময় বিক্ষোভ মিছিল আরও উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান আব্দু, আড়াইহাজার উপজেলা সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমান মতি, সহ-সভাপতি সিদ্দিকুর রহমান সিদ্দিক, সালাউদ্দিন চৌধুরী সালামত, মনিরুজ্জামান খাঁন, হাজী বেলায়েত হোসেন, হাজী বাহাউদ্দিন নোবেল, যুগ্ম সাধারণ সম্পাদক শফি উদ্দিন শফু, মাসুম শিকারী, আহসান হাবিব, আবুল কালাম, সাংগঠনিক সম্পাদক এড. কামাল হোসেন, আজহারুল ইসলাম লাভলু, আড়াইহাজার পৌরসভা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি মাসুদুর রহমান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুর হাসান সুমন, আড়াইহাজার উপজেলা যুবদলের আহ্বায়ক হাবিবুর রহমান সেলিম, সদস্য সচিব খোরশেদ আলম ভুঁইয়া, আড়াইহাজার উপজেলা বিএনপি’র আইন বিষয়ক সম্পাদক এড. আমিনুল হক ভূইয়া, ধর্ম বিষয়ক সম্পাদক হাজী মোহাম্মদ জানে আলম ভূঁইয়া, সহ- প্রচার সম্পাদক রফিকুল ইসলাম,  বিশন্দী ইউনিয়ন বিএনপির সভাপতি গাজী মাসুদ, সাধারণ সম্পাদক খাজা মাইনুদ্দীন, উচিৎপুরা ইউনিয়ন বিএনপি’র সভাপতি এড. আনোয়ার হোসেন রানা, ফতেপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ডা. নাসির, সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম, ব্রাহ্মন্দী ইউনিয়ন বিএনপির সভাপতি ডা. মনির হোসেন, সাতগ্ৰাম ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আতাউর মেম্বার, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম ভূঁইয়া, দুপ্তারা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম রতন, সাংগঠনিক সম্পাদক গাজী আহসান উল্লাহ, কালাপাহাড়িয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবু কালাম, আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আলমগীর হোসেন সাকিব, হাইজাদী ইউনিয়ন যুবদলের সভাপতি অলি উল্লাহ, সাধারণ সম্পাদক মীর মেহেদী হাসান, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মোবারক হোসাইন, আড়াইহাজার পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মাসুদ রানা, গোপালদী পৌর ছাত্রদলের আহ্বায়ক সুমন মিয়াসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL