1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সিদ্ধিরগঞ্জে দুই কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে গ্রেফতার - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

সিদ্ধিরগঞ্জে দুই কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩
  • ৮৯ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে দুই কেজি গাঁজাসহ মো. আল আমিন (৩৫) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

 

সোমবার (১৬ জানুয়ারি) দুপুরে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে গণমাধ্যম কর্মীদের এ তথ্য জানানো হয়।

 

এর আগে, রবিবার (১৫ জানুয়ারি) রাতে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক গোলাম মোস্তফার নেতৃত্বে অভিযান পরিচালনা করেন পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান মানিক ও পরিদর্শক (অপারেশন) হাবিবুর রহমান।

 

গ্রেফতারকৃত আল আমিন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) ১নং ওয়ার্ডের সিআই খোলা এলাকার মো. সিরাজুল ইসলামের ছেলে।

 

পুলিশ জানায়, গ্রেফতারকৃত আসামি দীর্ঘদিন যাবত অভিনব কৌশলে নারায়ণগঞ্জ ও আশপাশের এলাকায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল। গোপন সংবাদের মাধ্যমে খবর পেয়ে তাকে সিআই খোলা এলাকার মাতৃ ভান্ডারের উত্তর পাশে জনৈক সাফায়েতের বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, আসামির বিরুদ্ধে থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। সোমবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL