1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
পার্লার কর্মীকে ধর্ষণের ঘটনায় আসামীর ১ দিনের রিমান্ড - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন

পার্লার কর্মীকে ধর্ষণের ঘটনায় আসামীর ১ দিনের রিমান্ড

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২৭ জানুয়ারী, ২০২০
  • ৬৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ পার্লার কর্মীকে রাতভর ধর্ষণের ঘটনায় গ্রেফতার জুট ব্যবসায়ী মো.মনির হোসেনকে ১ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।


সোমবার (২৭ জানুয়ারি) সকালের দিকে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নুরুননাহার ইয়াসমিনের আদালত এই রিমান্ড মঞ্জুর করেন।


রিমান্ডকৃত মো.মনির হোসেন (৩০) একরামপুর ইস্পাহানী এলাকার মৃত.আব্দুল মালেক মিয়ার ছেলে।
রিমান্ড মঞ্জুরের সত্যতা নিশ্চিত করে নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের ইন্সপেক্টর মো. আসাদুজ্জামান বলেন, অধিকতর তদন্তের স্বার্থে  পুলিশ জুট ব্যবসায়ী মো.মনির হোসেনকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করে। এদিন শুনানি শেষে বিচারক ১ দিনের রিমান্ড মঞ্জুর করে আদেশ দেন।


প্রসঙ্গত,পার্লার কর্মী ছোট বেলা থেকে তার খালা ফিরোজার সাথে বন্দর লের্জাস এলাকায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে। পার্লার কর্মীর স্বামী বাবুল মিয়ার মাধ্যমে একরামপুর ইস্পাহানী এলাকার মৃত আব্দুল মালেক মিয়ার ছেলে জুট ব্যবসায়ী মনির হোসেনের সাথে পার্লার কর্মী পরিচয় হয়। এর ধারাহবাহিকতায় গত ৪ জানুয়ারী রাতে পার্লার কর্মী হাসপাতাল থেকে বাড়ি ফেরার পথে বন্দর থানাধীন ইস্পাহানী ঘাটে  জুট ব্যবসায়ী মনির হোসেনের সাথে দেখা হয়। পরে জুট ব্যবসায়ী মনির হোসেন নদী পার করে দেওয়ার কথা বলে পার্লার কর্মীকে তার ভাড়াকৃত নৌকায় উঠায়। ওই সময় মনির হোসেন পার্লার কর্মীকে নৌকায় মধ্যে কুপ্রস্তাব দেয়।

এতে সে রাজি না হওয়ায় লম্পট মনির হোসেন অজ্ঞাত নামা নৌকা চালকের সহায়তায় পার্লার কর্মীকে ইচ্ছার বিরুদ্ধে জোর পূবর্ক ধর্ষন করে। পরে ধর্ষিতা ওই রাতেই ইস্পাহানী এলাকায় মনির হোসেন মিয়ার জুটের গুডাউনে নিয়ে একই এলাকার আরাফাত আকনের সহযোগিতায় পুনরায় ধর্ষন করে। এ ব্যাপারে ধর্ষিতা বাদী হয়ে মামলা দায়ের করলে পুলিশ লম্পটমনিরকে (২৫ জানুয়ারী) রাতে বন্দর থানার ২৩ নং ওয়ার্ডস্থ একরামপুর ইস্পাহানী এলাকা থেকে আটক করে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL