1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দরে লন্ডন প্রবাসীর বাস ভবনে দূর্ধর্ষ ডাকাতি - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

বন্দরে লন্ডন প্রবাসীর বাস ভবনে দূর্ধর্ষ ডাকাতি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩
  • ১০৭ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জ বন্দরে লন্ডন প্রবাসীর বাস ভবনে দূর্ধর্ষ ডাকাতি হয়েছে। ডাকাত দল অস্ত্রের মুখে বাড়ির লোকজনকে জিম্মি করে ১০ ভরি ওজনের স্বর্ণালংকার, নগদ ২০ লাখ টাকা ও ৫ লাখ টাকা মূল্যের ইউরো ও ব্রিটিশ পাউন্ড লুট করে নিয়ে গেছে। ডাকাতদের বাধা দিতে গিয়ে হাজী আনোয়ার আলী প্রধান ও তার স্ত্রী রওশন বেগম ও লন্ডন প্রবাসী আসাদ চৌধুরী মঞ্জু আহত হয়েছে।

 

বন্দর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এসময় ঘটনাস্থল থেকে ডাকাতদের ফেলে যাওয়া একটি ধারালো দা, একটি বড় স্ক্রু ড্রাইভার ও ১টি লোহার কাউয়াল জব্দ করে।

 

রোববার (১৫ জানুয়ারী) রাত ৪টা থেকে ভোর ৫টার মধ্যে যে কোন সময়ে বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নের মালিবাগ এলাকার হাজী আনোয়ার আলী প্রধানের বাস ভবনে ওই ডাকাতির ঘটনাটি ঘটে। এ ব্যাপারে ভূক্তভোগী পরিবারে পক্ষ থেকে বন্দর থানায় ডাকাতি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

এ ব্যাপারে হাজী আনোয়ার আলী গনমাধ্যমকে জানান, প্রতিদিনের ন্যায় শনিবার রাতে খাবার খেয়ে যার যার রুমে ঘুমাতে যাই। ওই রাতে যে কোন সময়ে ৬/৭ জনের একটি ডাকাত দল অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে নিচ তলার গ্রীল কেটে   আমাদের ডুপ্লেসি বাড়িতে প্রবেশ করে। পরে  ডাকাত দল সবাইকে অস্ত্রে মুখে জিম্মি করে বাসার আলমারি তছনছ করে  ১০ ভড়ি স্বর্ণালংকার, মাদ্রাসা জমি রেজিস্ট্রি নগদ ২০ লাখ টাকা ও আরো ৫ লাখ টাকা মূল্যে ইউরো ও ব্রিটিশ পাউন্ড ডাকাতি করে নিয়ে যায়।ওই সময় ডাকাতদের বাধা দিতে গিয়ে আমি ও আমার স্ত্রী ও লন্ডন প্রবাসী ছেলে মঞ্জু আহত হয়।

 

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনর্চাজ আবু বকর ছিদ্দিক জানান, ঘটনাটি চুরি না ডাকাতি এখনো স্পষ্ট নয়। আমাদের তদন্ত অব্যহত রয়েছে। ডাকাতির ঘটনার সংবাদ পেয়ে সিআইডির ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছে। ঘটনাস্থল থেকে ১টি স্কু ড্রাইভার, ১টি ধারালো দা ও ১টি লোহার শাবল জব্দ করা হয়েছে।  এ ঘটনায় থানায় মালা দায়েরের প্রস্তুতি চলছে। সে সাথে  লুন্ঠিত মালামাল উদ্ধারের জন্য উদ্ধার অভিযান অব্যহত রয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL