1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বিদ্যুতের বর্ধিত মূল্য প্রত্যাহারের দাবিতে শহরে বাম জোটের মিছিল ও সমাবেশ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

বিদ্যুতের বর্ধিত মূল্য প্রত্যাহারের দাবিতে শহরে বাম জোটের মিছিল ও সমাবেশ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩
  • ৯৫ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

বিদ্যুতের বর্ধিত মূল্য প্রত্যাহার, রেন্টাল-কুইক রেন্টাল বিদ্যুৎকেন্দ্র ও জ্বালানি ক্ষেত্রে দায়মুক্তি বাতিল, বিদ্যুৎখাতের দুর্নীতি, অপচয়, অব্যবস্থাপনা পরিহার এবং জ্বালানি ক্ষেত্রে দুর্নীতির শে^তপত্র প্রকাশের দাবিতে শহরে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

 

রবিবার (১৫ জানুয়ারি) বিকাল ৪ টায় বাম গণতান্ত্রিক জোট নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহিদ মিনারে এ সমাবেশ ও শহরে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। বাম জোটের সমন্বয়ক হাফিজুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন বাসদ নারায়ণগঞ্জ জেলার আহ্বায়ক নিখিল দাস, সিপিবি নেতা আব্দুল হাই শরীফ, বিমল কান্তি দাস, বাসদ নেতা সেলিম মাহমুদ।

 

নেতৃবৃন্দ বলেন, নিত্যপণ্যের উচ্চমূল্যে যখন জনজীবন বিপর্যস্ত সরকার তখন আবার বিদ্যুতের মূল্য বৃদ্ধি করেছে। বিইআরসি গণশুনানি করলেও সরকার নির্বাহী আদেশে ৫% বৃদ্ধি করেছে। সরকার গত ৬ মাসের মধ্যে গ্যাস, জ¦ালানি তেল ও বিদ্যুতের পাইকারি ও খুচরা পর্যায়ে মূল্য বৃদ্ধি করল। প্রত্যেকটা ক্ষেত্রে মূল্য বৃদ্ধি জিনিসপত্রের দাম বাড়িয়েছে।

 

বিদ্যুতের মূল্য বৃদ্ধি জিনিসপত্রের দাম আরও বৃদ্ধি করবে। জিনিসপত্রের দাম বহু আগেই সাধারণ মানুষের ক্রয় সীমার বাইরে চলে গেছে। আবার বৃদ্ধি মানুষের জীবনকে পর্যুদস্ত করে দিবে। বাস্তবে বিদ্যুৎখাতে চুরি, দুর্নীতি, অব্যবস্থাপনা, অপচয় এবং রেন্টাল কুইক রেন্টাল বন্ধ করলে বিদ্যুতের দাম বাড়ানোর কোন প্রয়োজন নেই।

 

এগুলো বন্ধে সরকারের কোন উদ্যোগ নেই। অথচ এর দায় দাম বৃদ্ধি করে জনগণের উপর চাপানো হচ্ছে। এক্ষেত্রে সরকার জনসাধারণের সংকটের কথা বিবেচনায় না নিয়ে দুর্নীতিবাজ, মুনাফাখোর, লুটপাটকারীদের স্বার্থ রক্ষা করছেন। নেতৃবৃন্দ অবিলম্বে বিদ্যুতের বর্ধিত মূল্য প্রত্যাহার, বিদ্যুৎ খাতের দুর্নীতি, অপচয়, অব্যবস্থাপনা বন্ধের দাবি জানান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL