1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দরে সুবিধাবঞ্চিত বেদে পল্লীতে ৩৫ টি পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

বন্দরে সুবিধাবঞ্চিত বেদে পল্লীতে ৩৫ টি পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩
  • ৯৮ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জের বন্দরে সুবিধাবঞ্চিত বেদে পল্লীতে ৩৫ টি পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে সামাজিক সংগঠন শ্লোগান। শনিবার দুপুরে বন্দরের কলাগাছিয়া ইউনিয়নের দুর্গম চর ধলেশ্বরী এলাকায় এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

 

শীতবস্ত্র বিতরণকালে শ্লোগানের সভাপতি মীর ছিবগাতুল্লাহ ত্বকী বলেন, ‘এই বছর আমরা তিন দফায় শীতার্ত মানুষের পাশে শীতবস্ত্র বিতরণ করেছি।

 

শহরের ছিন্নমূল মানুষের পাশে অনেক সহায়তা এলেও দুর্গম ও গ্রামীন অঞ্চলে সহায়তা দিতে কেঁউ আসে না। আমরা সেই পথটিই বেঁছে নিয়েছি এবং বেদেপল্লীর মানুষকে এই শীতে উষ্ণতা দিতে চেয়েছি।’

 

শীতবস্ত্র বিতরণকালে আরও উপস্থিত ছিলেন, ত্রান ও সহায়তা সম্পাদক সবুর হোসাইন, নির্বাহী সদস্য সাবিত আল হাসান, সাইফুল ইসলাম সাগর, সদস্য লিমন, সানি, তুহিন, হাসান, মামুন, তানভীর, নিপুন প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL