1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমান স্মৃতি সংসদ’র উদ্যোগে শীতবস্ত্র কম্বল বিতরন - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমান স্মৃতি সংসদ’র উদ্যোগে শীতবস্ত্র কম্বল বিতরন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩
  • ১০৬ Time View
  • সকাল নারায়নগঞ্জ

 

 

বীর মুক্তিযোদ্ধা নাসিম ওসমান স্মৃতি সংসদ’র উদ্যোগে আর্ত মানবতার সেবায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার (১৩ জানুয়ারী) রাতে হাজীগঞ্জ পানিরকল যুব সমাজের আয়োজনে নারায়ণগঞ্জ জেলার ৩টি স্থানে যথাক্রমে হাজীগঞ্জ বাজার, গোদনাইল জালকুড়ী রোড ও সিদ্ধিরগঞ্জ সোনা মিয়া মার্কেট সংলগ্ন এলাকায় সর্বমোট ২৫০০ পিস কম্বল বিতরণ করা হয়।

 

যুবলীগ নেতা মোঃ আমির হোসেন’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য পারভীন ওসমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আলহাজ্ব আজমেরী ওসমান।

 

শীতবস্ত্র বিতরণকালে পারভীন ওসমান বলেন, আজ নাসিম ওসমান স্মৃতি সংসদের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। আমিও চেষ্টা করি, অসহায় মানুষদের পাশে থাকতে, তাদের মুখে হাসি ফোটাতে।

 

তিনি বিত্তবানদের উদ্দেশ্যে বলেন, যারা বিত্তশালী আছেন তাদেরকে বলবো যারা অসহায়, গরিব, দুঃস্থ তাদের পাশে দাঁড়াবেন। যারা নাকি তিন বেলা পেটভরে খেতে পারেনা, যারা শীতবস্ত্র পায়না, আপনারা (বিত্তবান) তাদেরকে সহযোগীতা করবেন, পাশে থাকবেন।

 

তিনি বলেন, ওদের (গরিব) কিন্তু অত চাহিদা নাই। ওরা তিন বেলা পেটভরে  খেতে পারলেই খুশি। তাই ওদেরকে সামান্য সহযোগীতার হাত বাড়িয়ে দিলেই ওরা খুশি হবে, সুখী হবে।

 

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL