1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সিদ্ধিরগঞ্জে তেলবাহী ট্যাংকলরি ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিনজন আহত - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

সিদ্ধিরগঞ্জে তেলবাহী ট্যাংকলরি ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিনজন আহত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০২৩
  • ৯৭ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে তেলবাহী ট্যাংকলরি ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিনজন আহত হয়েছেন। শুক্রবার (১৩ জানুয়ারি) সকালে আদমজী-চাষাঢ়া সড়কের সাইলোগেট এলাকায় এ ঘটনা ঘটে।

 

আহতদের ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় দুজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে পুলিশ।

 

জানা গেছে, শুক্রবার সকালে আদমজীমুখী একটি তেলবাহী ট্যাংকলরির সঙ্গে সিদ্ধিরগঞ্জ আজিবপুরমুখী এক অটোরিকশার সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় ৩ জন আহত হয়। খবর পাওয়া মাত্রই পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের হাসপাতালে প্রেরণ করেন।

 

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) হাবিবুর রহমান বলেন, ঘটনাস্থল থেকে ট্যাংকলরি চালক ও হেলপারকে আটক করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL