1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সোনালী ব্যাংকের সামনের রাস্তায় পকেটমারদের উপদ্রব - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নীট কনসার্ণ প্রিমিয়ার ক্রিকেট লীগ ২০২২-২৩কেসি এপরেলস হারালো আলীগঞ্জকে নারায়ণগঞ্জে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ সমাবেশ ও মিছিল মেহের আফরোজ চুমকি এমপিকে উপজেলা আওয়ামীলীগের সংবধর্না প্রতি মাসের ন্যায় নারায়ণগঞ্জ নাসিম ওসমানের জন্য দোয়া অনুষ্ঠিত আনন্দমুখর পরিবেশে বিজিইপিএ-এর বনভোজন ও নবীন বরণ সম্পন্ন।  রমজানের আগেই ‘দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ কমিশন’ দাবি নতুনধারার শহিদ তাজুল স্মরণে নারায়ণগঞ্জ জেলা শ্রমিক কর্মচারী সংগ্রাম পরিষদের শ্রমিক সমাবেশ মরহুমা সালেহা খানম স্মৃতি ফুটবল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন চেয়ারম্যান হাজী মো: দেলোয়ার হোসেন প্রধানের মা আলহাজ্ব খোরশেদুন নেছা আর নেই  পরিক্ষার ৮ম দিনে যানযট মুক্ত কর্মসূচি পালন করছে যুবলীগের স্বেচ্ছাসেবক কর্মীরা

সোনালী ব্যাংকের সামনের রাস্তায় পকেটমারদের উপদ্রব

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০২৩
  • ৮৬ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

ছিনতাইকারী ও পকেটমারদের অভয়ারণ্যে পরিনত হয়েছে চাষাড়া সোনালী ব্যাংকের সামনের রাস্তা। ফুটপাতের সক্রীয় ছিনতাইকারী ও পকেটমারের কবলে পড়ে প্রতিদিন সর্বশান্ত হচ্ছে ব্যবসায়ী, পথচারী ও নানা পেশার বিভিন্ন নারী পুরষ।

 

নারায়ণগঞ্জ চাষাড়া সোনালী ব্যাংকের সামনের রাস্তা এখন হকার এবং অবৈধ সিএনজি স্ট্যান্ডের রাজত্ব। এইসকল হকার এবং সিএনজি স্ট্যান্ডের জন্য একদিকে যেমন পথচারীদের রাস্তা চলাচলে সমস্যা হচ্ছে অন্যদিকে নগরীতেও ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে যানজট ও চুরি।

 

সোনালী ব্যাংকের সামনের ভাসমান হকারদের কারনে ব্যাংক কর্মকর্তাদের ব্যাংকে আসা-যাওয়ার ব্যাঘাত ঘটছে এছাড়া হকার ও অবৈধ স্ট্যান্ডের জন্য ব্যাংকের সামনে ভীড়ের সৃষ্টি হলে পকেটমার চক্র কৌশলে সাধারন জনগনের পকেট ও ব্যাগ হতে ছিনিয়ে নিচ্ছে মোবাইল ও টাকা-পয়সা।

 

এইসকল পকেটমারকে গোপনে ব্যাংকের সামনে থাকা হকারেরা শেল্টার দিয়ে থাকে এবং চুরি করার সময় এরা হাতে নাতে ধরা পড়লে নানা অযুহাত দেখিয়ে ছেড়ে দিতে সাহায্য করে।

 

বেশ কিছু ছিনতাইকারী ও পকেটমার ধরার পর ঐ ছিনতাইকারীরা তাদের সাথের সিন্ডিকেটের আরো কিছু ছিনতাইকারী ও পকেটমারের নাম বলেন, রেহেনা,আলো,ফতেয়া,পিংকিসহ আরো অনেকে।এই সিন্ডিকেটের মুলহোতা হলেন কুত্তা কালাম যার শেল্টারে এইসব পকেটমারেরা রাস্তায় সাধারন জনগনের সর্বস্ব কেড়ে নেয়।

 

সমবায় মার্কেট সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে জানা গেছে, নারীরা এখন আর আগের মতো আসতে চান না এই মার্কেটে। এর মূল কারণ লেডিস পকেটমারদের উৎপাত। কিছুদিন ধরে এই উৎপাত খুব বেড়েছে।

 

একজন দোকানি জানালেন, প্রতিদিন ১০-১৫জন ধরা পড়ে। পুলিশে দিলে পুলিশ।গ্রেফতার না করে দু-চারটা চড়থাপ্পড় মেরে ছেড়ে দেয়

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL