1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
কিশোর গ্যাংয়ের ২ সদস্যকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন লিয়াকত হোসেন খোকা - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

কিশোর গ্যাংয়ের ২ সদস্যকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন লিয়াকত হোসেন খোকা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩
  • ৯৬ Time View
  • সকাল নারায়নগঞ্জ

 

 

কিশোর গ্যাংয়ের হামলার শিকার ২ স্কুল ছাত্রকে উদ্ধার করলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও জাতীয় সেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকা। এসময় সংসদ সদস্য নিজেই কিশোর গ্যাংয়ের ২ সদস্যকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

 

জানা যায়, সোনারগাঁও পৌরসভার আমিনপুর মাঠ ও সোনারগাঁও জি.আর ইনস্টিটিউটশন স্কুল এন্ড কলেজ এলাকায় সাম্প্রতি একাধিক কিশোর গ্যাংয়ের উৎপাত বেড়ে যায়। কিশোর গ্যাংয়ের সদস্যরা প্রতিনিয়ত বিভিন্ন শিক্ষার্থীদের যৌন হয়রানী করাসহ বিভিন্ন অপরাধ মুলক কর্মকাণ্ড পরিচালনা করে আসছিল।

 

বুধবার (১১ জানুয়ারি) সকালে তুচ্ছ ঘটনার জের ধরে সোনারগাঁও পৌরসভার আমিনপুর মাঠ এলাকায় কিশোর গ্যাংয়ের ১৫/২০ সদস্য মিলে মোগরাপাড়া চৌরাস্তা এলাকার আইডিয়াল স্কুলের ২ ছাত্রকে ফিল্মি স্টাইলে বেধরক মারধর শুরু করে। এই ঘটনার দৃশ্য অনেকেই অবলোকন করলেও ভয়ে কেউ সামনে এগিয়ে যেতে সাহস পায়নি। ঘটনার সময় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা ওই পথ ধরে গাড়ীযোগে পঞ্চমীঘাট এলাকায় একটি শিক্ষা প্রতিষ্ঠানের অনুষ্ঠানে যোগদান করতে যাচ্ছিলেন। এসময় সংসদ সদস্য তাৎক্ষণিক গাড়ী থেকে নেমে বেধরক প্রহারের শিকার আহত ২ ছাত্রকে উদ্ধার করেন ও কিশোর গ্যাংয়ের ২ সদস্য মারুফ ও মিজান হোসেনকে নিজেই আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন। সংসদ সদস্যের উপস্থিতি টের পেয়ে এসময় কিশোর গ্যাংয়ের অন্য সদস্যরা দৌড়ে পালিয়ে যায়। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

 

সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেন, কিশোর গ্যাংয়ের সদস্যরা ফিল্মি স্টাইলে ২ স্কুল ছাত্রকে বেধরক মারধর করছিল। এসময় তিনি ওই ২ ছাত্রকে আহত অবস্থায় উদ্ধার করেন। আটক করেন কিশোর গ্যাংয়ের ২ সদস্যকে।

 

সোনারগাঁও থানার ওসি তদন্ত আহসান উল্লাহ জানান, কিশোর গ্যাংয়ের ২ সদস্যকে আটকের ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL