৩০০ শীতার্তদের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেছে অরাজনৈতিক সংগঠন “নারায়ণগঞ্জ ০৭০৯ বাংলাদেশ

  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জ শহরে ৩০০ শীতার্তদের মাঝে কম্বল ও  শীতবস্ত্র বিতরণ করেছে অরাজনৈতিক সংগঠন “নারায়ণগঞ্জ ০৭০৯ বাংলাদেশ গ্রুপ”। মঙ্গলবার (১০ জানুয়ারি) দিবাগত রাতে শহরের বিভিন্ন স্থানের অসহায় ও মাদ্রাসার এতিমদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

 

সংগঠনের সদস্যরা শহরের চাষাঢ়া শহীদ মিনার প্রাঙ্গণ, ডনচেম্বার, খানপুর এলাকা সহ আশেপাশের এলাকার অসহায়, পথশিশু, রিকশা চালক, দিনমজুরদের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেছে। এছাড়া শহরের মাসদাইর এলাকার দারুল উলুম মহিউস সুন্নাহ নামে একটি মাদ্রাসার এতিমখানায় কম্বল বিতরণ করা হয়েছে।

 

সংগঠনের সমন্বয়ক মনিরুল ইসলাম মনি বলেন, আমরা “নারায়ণগঞ্জ ০৭০৯ বাংলাদেশ ‘ গ্রুপের বন্ধুরা মিলে ক্ষুদ্র প্রচেষ্টার মাধ্যমে অসহায় শীতার্তদের পাশে দাড়ানোর চেষ্টা করেছি। এই শীতে অসহায় -দরিদ্ররা যাতে কষ্ট না পায়, সেই লক্ষ্যে আমরা টাকা জমিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি।

 

৩০০ শীতার্তদের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেছি। শহরের বিভিন্ন এলাকার অসহায়- দরিদ্র সহ মাসদাইর এলাকার দারুল উলুম মহিউস সুন্নাহ মাদ্রাসার এতিমদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

 

এ সময় আরও উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য রিপন সিকদার, রিয়াজ মিয়া, সেলিম সরকার, আরিফ হোসাইন কনক, আতিক হাসান, আতিক শাহীন, ফারজানা মৌ, জাকিয়া, সরোয়ার আলম, ইঞ্জিনিয়ার সবুজ, আশরাফুল, শামীমা সুলতানা সিমা, স্বর্ণা, শেফা জাহান, রায়হান, আরিফ, মোশারফ, ইকরা মনি, জানে আলম, সুমন, আসাদুজ্জামান, রায়হান, সাইফুল, মনু প্রমুখ।