1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৭০ ভরি স্বর্ণ চুরির ঘটনায় দুই দিনের রিমান্ডে - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

৭০ ভরি স্বর্ণ চুরির ঘটনায় দুই দিনের রিমান্ডে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৬ জানুয়ারী, ২০২০
  • ১৩৩ Time View
ধর্ষণ মামলায় ৩ আসামি রিমান্ডে
ধর্ষণ মামলায় ৩ আসামি রিমান্ডে
সকাল নারায়ানগঞ্জঃ শহরের কালিবাজারের একটি অলংকারের দোকান থেকে৭০ ভরি স্বর্ণ চুরির ঘটনায় গ্রেফতারকৃত সালাউদ্দিনের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

পুলিশ সাত দিনের রিমান্ড চেয়ে আবেদন করলে রবিবার (২৬ জানুয়ারি) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুনের  আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। গ্রেফতারকৃত সালাউদ্দিন যাত্রাবাড়ি থানার দয়াগঞ্জ এলাকার সালাউদ্দিন জুয়েলার্সের মালিক।

প্রসঙ্গত, গত বছরের ৭ নভেম্বর আল তাজিম জুয়েলার্সে বোরকা পড়ে ক্রেতা সেজে চারজন ৯০টি স্বর্ণের চেইন যার ওজন ৭০ ভরি চুরি করে নিয়ে যায়। পরবর্তীতে ডিবির তদন্তে গত ২৩ জানুয়ারি সকালে অভয়নগরের নোয়াপাড়া রেলস্টেশন থেকে আসামি হীরা পারভীনকে গ্রেফতার করে ডিবি পুলিশ। হীরা পারভীনের দেওয়া তথ্যমতে নোয়াপাড়া শিমুলতলী পালপাড়া এলাকা থেকে সামিনা বেগম ও তাসলিমা বেগমকে গ্রেফতার করা হয়। সামিনা বেগমের বাড়ির তোষকের নিচ থেকে স্বর্ণ বিক্রির ২ লাখ ৭৫ হাজার টাকা জব্দ করা হয়। পরে গত ২৪ জানুয়ারি চোরাই স্বর্ণের ক্রেতা ঢাকার যাত্রাবাড়ি থানার দয়াগঞ্জের সালাউদ্দিন জুয়েলার্সের মালিক সালাহউদ্দিনকে গ্রেফতার করা হয়। এ সময় ২১ ভরি গলিত স্বর্ণ ও চোরাই স্বর্ণ বিক্রির নগদ ৯৫ হাজার টাকা জব্দ করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL