1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে অসহায় দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন অয়ন ওসমান - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে অসহায় দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন অয়ন ওসমান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩
  • ৭০ Time View
  • সকাল নারায়নগঞ্জ

 

 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে, সরকারি তোলারাম কলেজের ছাত্র-ছাত্রী সংসদ ও ছাত্রলীগের উদ্যেগে অসহায় দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে

 

মঙ্গলবার (১০ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় সরকারি তোলারাম কলেজের সামনে ওই শীতবস্ত্র বিতরণ করা হয়। এ সময় কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের পুত্র ইমতিনান ওসমান অয়ন।

 

এ সময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি ও তোলারাম কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, নারায়ণগঞ্জ জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রাফেল, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহাগ রনি, তোলারাম কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান, যুবলীগ নেতা কাউসার আহমেদ, সুমিতসহ ছাত্রলীগ-যুবলীগের নেতৃবৃন্দ।

 

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের পুত্র ইমতিনান ওসমান অয়ন বলেন, আজ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস। এই মাস জুড়ে আমাদের ছাত্রলীগসহ বিভিন্ন সামাজিক সংগঠন শীতবস্ত্রসহ বিভিন্ন কর্মসূচি আমরা পালন করবো। আমাদের মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা বলেছেন অসহায়-দরিদ্র মানুষের পাশে দাঁড়াতে। আমরা প্রধানমন্ত্রীর এই অনুপ্রেরণা মূলক কথা পালন করবো।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL