এক দিনে তিন গৃহবধু উধাও

  • সকাল নারায়ণগঞ্জ

 

নারায়ণগঞ্জ বন্দরে পরকীয়া প্রেমের টানে ১০ বছরের স্বামীর সংসার ফেলে উধাও হয়েছেন মুক্তা রানী (২৫), নাছিমা(২৪) ও আরিকা(২৬) নামে তিন গৃহবধূ। তাদের খোঁজে না পেয়ে সোমবার সকালে তিন গৃহবধর স্বামীরা বন্দর থানায় লিখিত অভিযোগ করেন।

 

মুক্তা রানী কুমিল্লার চান্দিনা উপজেলার বারারা গ্রামের খোকন চন্দ্র দরের স্ত্রী। তাদের সংসারে ৮বছর বয়সের একটি মেয়ে ও ৬ বছর বয়সের একটি ছেলে রয়েছে।

 

নাছিমা নারায়ণগঞ্জ বন্দর উপজেলার দেউলী চৌরাপাড়া এলাকার নাজিম মিয়ার স্ত্রী। তাদের সংসারে ৭ বছর বয়সের একটি ছেলে রয়েছে।

 

আরিকা নারায়ণগঞ্জ বন্দর উপজেলার সোনাকান্দা এনায়েতনগর এলাকার এরশাদ মিয়ার স্ত্রী। তাদের সংসারে ৬ বছর বয়সের ও ৪ বছর বয়সের দুইটি মেয়ে রয়েছে।

 

খোকন চন্দ্র দর জানান, প্রায় ১০ বছর আগে পারিবারিক ভাবে আমাদের বিয়ে হয়। আমাদের সংসারে একটি মেয়ে যোয়িতী রানী ও ছেলে মিঠু রয়েছে। সংসারে অর্থসংকটের জন্য আমার স্ত্রী মদনপুর নারিছ গার্মেন্টসে কাজ নেয় এবং সেখানে কাজকরার সূত্রে মুক্তার সঙ্গে একটি ছেলের পরিচয় ও প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সেই প্রেমের টানে আমাকে ও আমার সন্তানদের ফেলে ৩ জানুয়ারী সকালে কাজের কথা বলে চলে যায় আর বাড়ি ফেরেনি।

 

নাজিম মিয়া জানান, প্রায় ৭ বছর আগে পারিবারিক ভাবে আমাদের বিয়ে হয়। আমাদের সংসারে একটি ছেলে সিফাত রয়েছে। সংসারে অর্থসংকটের জন্য আমার স্ত্রী বনানী গার্মেন্টসে কাজ নেয় এবং সেখানে কাজকরার সূত্রে নাছিমা সঙ্গে একটি ছেলের পরিচয় ও প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সেই প্রেমের টানে আমাকে ও আমার সন্তানকে ফেলে ৮ জানুয়ারী সকালে কাজের কথা বলে চলে যায় আর বাড়ি ফেরেনি।

 

এরশাদ জানান, প্রায় ১০ বছর আগে পারিবারিক ভাবে আমাদের বিয়ে হয়। আমাদের সংসারে দুইটি মেয়ে জানাতুল ফেরদৌস ও হালিমা