1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
রূপগঞ্জে ২শ অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

রূপগঞ্জে ২শ অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৯ জানুয়ারী, ২০২৩
  • ৬৫ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জের রূপগঞ্জে অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস সোনারাগাঁও আঞ্চলিক শাখা কর্তৃপক্ষ। সোমবার (৯ জানুয়ারি) দুপুর থেকে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের তিনটি স্পটে ১ কিলোমিটারব্যাপী প্রায় ২শ অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

 

এসময় ১ ও ২ ইঞ্চি প্রায় ৭শ ফুট নিম্নমানের পাইপ জব্দ করা হয়। এছাড়াও বকেয়ার কারণে ৫টি আবাসিক সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

 

উচ্ছেদ অভিযানে উপস্থিত ছিলেন তিতাসের সোনারগাঁও শাখার ব্যবস্থাপক (ভিজিল্যান্স) প্রকৌশলী আতিকুর রহমান, সহকারী প্রকৌশলী আনোয়ার হোসেন, উপ-সহকারী প্রকৌশলী সোহেল রানা, বিচ্ছিন্ন টিমের ফাইজুল হক, সাইফুর রহমান, সেলিম মিয়া, আলী মিয়া হান্নান মিয়া প্রমুখ।

 

এসময় প্রকৌশলী আতিকুর রহমান বলেন, গোলাকান্দাইল এলাকায় তিতাস গ্যাসের বিতরণ লাইন থেকে নিম্নমানের পাইপ টেনে সেখান থেকে শত শত গ্যাসের অবৈধ সংযোগ দিয়েছে স্থানীয় একটি সংঘবদ্ধ চোরচক্র। সোমবার গোলাকান্দাইল এলাকায় তিনটি স্পটে অভিযান চালিয়ে ২শ বাড়ির আবাসিক বিচ্ছিন্ন ও নিম্নমানের পাইপ জব্দ করেছি। তিতাসের এ অভিযান চলমান থাকবে বলেও জানান তিনি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL