1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জে ৫টি শিক্ষাপ্রতিষ্ঠানে ১৩শ’ শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

নারায়ণগঞ্জে ৫টি শিক্ষাপ্রতিষ্ঠানে ১৩শ’ শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ৯ জানুয়ারী, ২০২৩
  • ১০০ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জে ৫টি শিক্ষাপ্রতিষ্ঠানে ১৩শ’ শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ করেছে ফাউন্ডেশন রশীদ। রোববার (৮ জানুয়ারি) সকালে শহরের ১৭নং ওয়ার্ড এলাকায় পাইকপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এ স্কুল ব্যাগ বিতরণের উদ্বোধন করেন স্থানীয় কাউন্সিলর ও নাসিক মেয়র-১ আব্দুল করিম বাবু।

 

স্কুল ব্যাগ বিতরণকালে শিক্ষার্থীদের উদ্দেশ্যে আব্দুল করিম বাবু বলেন, তোমরাই হলে আগামী দিনের ভবিষ্যৎ। তাই তোমাদের ঠিকমত লেখা-পড়া করে মানুষের মত মানুষ হতে হবে। একাডেমি শিক্ষা নয়, সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। মা-বাবা আর শিক্ষাক-শিক্ষিকাদের সম্মান করতে হবে। কখনো তাদের অবাধ্য হবেনা।

অভিভাবকদের উদ্দেশ্যে তিনি আরও বলেন, একটি গাছকে যেমন ঠিকঠাক মত পরিচর্চা করলে, যত্ন নিয়ে সেই গাছটি সুন্দরভাবে বেড়ে ওঠে। ঠিক তেমনি আপনারা যদি এখন থেকেই ওদের ঠিকঠাক মত পরিচর্চা করেন, যত্ন নেন তাহলে আমার দৃঢ় বিশ্বাস ওরা কখনো পথভ্রষ্ট হবেনা, ওরা মানুষ হবেই। এবং ওরা মানুষ হয়ে এ সমাজ ও এ দেশের জন্য গৌরব বয়ে আনবে। তাই ওদের প্রতি খেয়াল রাখার জন্য আমি আপনাদের তথা সকল অভিভাবকদের প্রতি অনুরোধ জানাচ্ছি।

 

এরপর ধারাবাহিকভাবে, জয়গোবিন্দ হাইস্কুল, বঙ্গবন্ধু সরকারি প্রাথমিক বিদ্যালয়, নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও আর্দশ বালিকা বিদ্যালয়ে শিক্ষার্থীদের এ স্কুল ব্যাগ বিতরণ করা হয়।

 

ফাউন্ডেশন রশীদের চেয়ারম্যান হারুন অর রশীদের সভাপতিতে স্কুল ব্যাগ বিতরণ অনুষ্ঠানে মহানগর যুবলীগের সহ-সভাপতি রাকিবুল্লাহ বিপ্লবসহ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও শিক্ষিকাবৃন্দরা উপস্থিত ছিলেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL