1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দরে জামিয়া রশিদিয়া মাদ্রাসার এমরান নিখোঁজ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

বন্দরে জামিয়া রশিদিয়া মাদ্রাসার এমরান নিখোঁজ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৬ জানুয়ারী, ২০২০
  • ১২৪ Time View
বন্দরে জামিয়া রশিদিয়া মাদ্রাসার এমরান নিখোঁজ
বন্দরে জামিয়া রশিদিয়া মাদ্রাসার এমরান নিখোঁজ

সকাল নারায়ানগঞ্জঃ বন্দর উপজেলার জামিয়া রশিদিয়া মাদ্রাসার ছাত্র এমরান হোসেন (১৫) নিখোঁজ হয়েছে।

গত বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) বিকেলে উপজেলার মদনপুরস্থ উল্লেখিত মাদ্রাসা থেকে বের হবার পর থেকে সে নিখোঁজ রয়েছে । এমরান  কুমিল্লা জেলার দেবিদ্ধার থানার বারেডা এলাকার মনু মিয়ার ছেলে।

নিখোঁজের ৩ দিন পর রোববার (২৬ জানুয়ারি) দুপুরে এমরানের বড় ভাই মাহাবুব মিয়া বাদী হয়ে বন্দর থানায় একটি সাধারণ ডাইরি করেন। যার জিডি নং- ১০৭৪।

 মাদ্রাসা ছাত্র জানা যায়, বৃহস্পতিবার মাদ্রাসা থেকে সবার সঙ্গে বের হয়। পরে মাদ্রাসা পরিচালনা কমিটি নিখোঁজ ছাত্রের স্বজনরা অনেক স্থানে খোঁজাখুজি করে মাদ্রাসা ছাত্রের কোন সন্ধান পায়নি। পরবর্তীতে নিখোঁজের তিনদিন পর ছাত্রের বড় ভাই মাহাবুব মিয়া বাদী হয়ে বন্দর থানায় একটি সাধারণ ডাইরি করেন। 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL