1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দরে জামিয়া রশিদিয়া মাদ্রাসার এমরান নিখোঁজ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতির জন্য পুলিশ সুপারের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিময় নারায়ণগঞ্জ ডিসি অফিস অনুষ্ঠিত হলো আমার শহর আমার হাতেই হোক পরিস্কার  দীর্ঘ ১০ বছর পর নিজে এলাকায় লুৎফর রহমান বাদল  শহীদদের স্মরণে খতমে কুরআন ও দোয়া মাহফিল ইসলামী শ্রমিক আন্দোলনের BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থা ও খন্দকার লুৎফর রহমান স্বপন ফাউন্ডেশন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব টিপু’র উপর হামলা  স্বাধীনতার ১ মাস পূর্ণ; শহীদ ও আহতদের জন্য ইসলামী আন্দোলনের দোয়া অনুষ্ঠান রূপগঞ্জে নবযোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসারকে অফিসার্স ক্লাবের শুভেচ্ছা  ডিসি ও এসপির সাথে ইসলামী আন্দোলনের সাক্ষাৎ

বন্দরে জামিয়া রশিদিয়া মাদ্রাসার এমরান নিখোঁজ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৬ জানুয়ারী, ২০২০
  • ১৩৯ Time View
বন্দরে জামিয়া রশিদিয়া মাদ্রাসার এমরান নিখোঁজ
বন্দরে জামিয়া রশিদিয়া মাদ্রাসার এমরান নিখোঁজ

সকাল নারায়ানগঞ্জঃ বন্দর উপজেলার জামিয়া রশিদিয়া মাদ্রাসার ছাত্র এমরান হোসেন (১৫) নিখোঁজ হয়েছে।

গত বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) বিকেলে উপজেলার মদনপুরস্থ উল্লেখিত মাদ্রাসা থেকে বের হবার পর থেকে সে নিখোঁজ রয়েছে । এমরান  কুমিল্লা জেলার দেবিদ্ধার থানার বারেডা এলাকার মনু মিয়ার ছেলে।

নিখোঁজের ৩ দিন পর রোববার (২৬ জানুয়ারি) দুপুরে এমরানের বড় ভাই মাহাবুব মিয়া বাদী হয়ে বন্দর থানায় একটি সাধারণ ডাইরি করেন। যার জিডি নং- ১০৭৪।

 মাদ্রাসা ছাত্র জানা যায়, বৃহস্পতিবার মাদ্রাসা থেকে সবার সঙ্গে বের হয়। পরে মাদ্রাসা পরিচালনা কমিটি নিখোঁজ ছাত্রের স্বজনরা অনেক স্থানে খোঁজাখুজি করে মাদ্রাসা ছাত্রের কোন সন্ধান পায়নি। পরবর্তীতে নিখোঁজের তিনদিন পর ছাত্রের বড় ভাই মাহাবুব মিয়া বাদী হয়ে বন্দর থানায় একটি সাধারণ ডাইরি করেন। 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL