1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফতুল্লায় গ্রেফতার ৩ ভুয়া র‍্যাবের ৩য় দফায় রিমান্ড - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৫:১২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী  রূপগঞ্জে কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ এসপির নাম ভাঙ্গিয়ে প্রতারক সোহেলের চাঁদাবাজি কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার রায়ের বাজার উচ্চ বিদ্যালয়ে নগর কৃষি বিষয়ক পরীক্ষামূলক কার্যক্রম কোটা বিরোধী আন্দোলনকে আদালত বিরোধী বলা পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য দেশকে মেধাশূন্য করার নামান্তর

ফতুল্লায় গ্রেফতার ৩ ভুয়া র‍্যাবের ৩য় দফায় রিমান্ড

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৬ জানুয়ারী, ২০২০
  • ৪৮ Time View
ফতুল্লায় গ্রেফতার ৩ ভুয়া র‍্যাবের ৩য় দফায় রিমান্ড
ফতুল্লায় গ্রেফতার ৩ ভুয়া র‍্যাবের ৩য় দফায় রিমান্ড (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ ফতুল্লায় গ্রেফতার তিন ‘ভুয়া র‌্যাবকে’ তৃতীয় দফায় আর একদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। এবার তাদেরকে অস্ত্র, গুলি ও স্থায়ী নাম ঠিকানা যাচাই বাছাইয়ের জন্য এই রিমান্ডে নেওয়া হয়।

শনিবার (২৬ জানুয়ারি) সকালে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মহসিনের আদালতে পুলিশ ৭ দিনের রিমান্ড আবেদন করলে ওই রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে ১৬ জানুয়ারি প্রথম দফা এবং ২০ জানুয়ারি দ্বিতীয় দফায় দু’দিন করে একই আদালত তাদের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডে নেওয়া তিন ‘ভূয়া র‌্যাব’ হলেন, কুমিল্লা জেলার অলোয়া পশ্চিম পাড়া এলাকার মৃত.আব্দুল মালেকের ছেলে মো. আব্দুল হালিম (৫০), একই জেলার বড়কান্দা এলাকার মৃত. আরব আলীর ছেলে মো. জামাল হোসেন (৪০) এবং পটুয়াখালী জেলার পশুর বুনিয়া এলাকার মৃত. নোয়াব আলী খলিফার ছেলে মো. মনছুর (৪২)।

রিমান্ড মঞ্জুরের সত্যতা নিশ্চিত করে কোর্ট পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান বলেন,  ‘ভূয়া র‌্যাবদের’ ফের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে হাজির করলে একদিন করে মঞ্জুর করেন বিচারক।

প্রসঙ্গত, ১৪ জানুয়ারি বিকেলের দিকে ফতুল্লার সাইনবোর্ড এলাকায় ৫ ব্যক্তি নিজেদেরকে র‌্যাব পরিচয় দিয়ে একটি সিগারেট কোম্পানীর মাহবুব আলম (২৮) ও সোহাগ (২২) নামের দু’ যুবককে গাড়িতে (ঢাকা মেট্রো চ ১১-৩১৪৪) তুলে অপহরণ চেষ্টা চালায়। এসময় স্থানীয়দের কাছে বিষয়টি সন্দেহজনক মনে হলেও তাদেরকে আটক করে গণপিটুনী দিতে শুরু করে। এক পর্যায়ে দুজন পালিয়ে গেলে বাকি তিনজনকে র‌্যাব-১০ এর সদস্যরা এসে আটক করে নিয়ে যায়। পরবর্তীতে জিজ্ঞাসাবাদ শেষে ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়েরের মাধ্যমে তাদেরকে সোপর্দ করে। তাদের কাছ থেকে ওয়াকিটকি, রিভলবার, শুটার গান, কাতুর্জ, সুইজ গিয়ার চাকু, হাতকড়া, র‌্যাবের পোশাক ও একটি মাইক্রোবাস জব্দ দেখানো হয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL