1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৭০ ভরি সোনা চুরির ঘটনায় ১জনের রিমান্ড মঞ্জুর - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

৭০ ভরি সোনা চুরির ঘটনায় ১জনের রিমান্ড মঞ্জুর

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৬ জানুয়ারী, ২০২০
  • ৬৭ Time View
৭০ ভরি সোনা চুরির ঘটনায় ১জনের রিমান্ড মঞ্জুর
৭০ ভরি সোনা চুরির ঘটনায় ১জনের রিমান্ড মঞ্জুর (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ কালিরবাজার থেকে ৭০ ভরি সোনা চুরির ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতার সালাউদ্দিনকে দুদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

শনিবার (২৬ জানুয়ারি) সকালের দিকে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুনের আদালত এই রিমান্ড মঞ্জুর করেন।

সালাউদ্দিন রাজধানীর যাত্রাবাড়ি থানার দয়াগঞ্জ এলাকার সালাউদ্দিন জুয়েলার্সের মালিক।

রিমান্ড মঞ্জুরের সত্যতা নিশ্চিত করে নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের ইন্সপেক্টর মো. আসাদুজ্জামান বলেন, শনিবার অধিকতর তদন্তের স্বার্থে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ সালাউদ্দিনকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করে। এদিন শুনানি শেষে বিচারক দুদিনের রিমান্ড মঞ্জুর করে আদেশ দেন।

প্রসঙ্গত, গেল বছরের ৭ নভেম্বর কালিরবাজারের এসিধর রোডের আল তাজিম জুয়েলার্সে বোরকা পরিহিত কথিত ক্রেতার সাজে ৭০ ভরি ওজনের ৯০ টি সোনার চেইন চুরি করে তিন নারী। এ ঘটনায় সদর মডেল থানায় জুয়েলার্সের মালিক মামলা দায়ের করলে এটি তদন্তে নামে ডিবি পুলিশ। আড়াইমাস তদন্তের পর চোর শনাক্ত করে ২৩ জানুয়ারি সকালে অভয়নগরের নোয়াপাড়া রেলস্টেশন থেকে প্রথমে গ্রেফতার করেন হীরা পারভীনকে। তাকে সহযোগিতা করেন অভয়নগর থানা পুলিশ।

ডিবি জানায়, পরভীনের দেয়া তথ্য মতে গ্রেফতার করা হয় নোয়াপাড়া শিমুলতলী পালপাড়া এলাকা থেকে সামিনা বেগম ও তাসলিমা বেগমকে গ্রেফতার করা হয়। সামিনা বেগমের বাড়ির তোষকের নিচ থেকে স্বর্ণ বিক্রির ২ লাখ ৭৫ হাজার টাকা জব্দ করা হয়। তারা তিনজন আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। এই তিনজনের স্বীকারোক্তি মোতাবেক ঢাকার দয়াগঞ্জ থেকে গ্রেফতার জুয়েলার্স মালিক সালাউদ্দিনকে। তার কাছ থেকে উদ্ধার করা হয় চোরাই ২১ ভরি গলিত স্বর্ণ ও নগদ ৯৫ হাজার।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL