1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৭০ ভরি সোনা চুরির ঘটনায় ১জনের রিমান্ড মঞ্জুর - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নীট কনসার্ণ প্রিমিয়ার ক্রিকেট লীগ ২০২২-২৩কেসি এপরেলস হারালো আলীগঞ্জকে নারায়ণগঞ্জে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ সমাবেশ ও মিছিল মেহের আফরোজ চুমকি এমপিকে উপজেলা আওয়ামীলীগের সংবধর্না প্রতি মাসের ন্যায় নারায়ণগঞ্জ নাসিম ওসমানের জন্য দোয়া অনুষ্ঠিত আনন্দমুখর পরিবেশে বিজিইপিএ-এর বনভোজন ও নবীন বরণ সম্পন্ন।  রমজানের আগেই ‘দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ কমিশন’ দাবি নতুনধারার শহিদ তাজুল স্মরণে নারায়ণগঞ্জ জেলা শ্রমিক কর্মচারী সংগ্রাম পরিষদের শ্রমিক সমাবেশ মরহুমা সালেহা খানম স্মৃতি ফুটবল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন চেয়ারম্যান হাজী মো: দেলোয়ার হোসেন প্রধানের মা আলহাজ্ব খোরশেদুন নেছা আর নেই  পরিক্ষার ৮ম দিনে যানযট মুক্ত কর্মসূচি পালন করছে যুবলীগের স্বেচ্ছাসেবক কর্মীরা

৭০ ভরি সোনা চুরির ঘটনায় ১জনের রিমান্ড মঞ্জুর

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৬ জানুয়ারী, ২০২০
  • ৪৫ Time View
৭০ ভরি সোনা চুরির ঘটনায় ১জনের রিমান্ড মঞ্জুর
৭০ ভরি সোনা চুরির ঘটনায় ১জনের রিমান্ড মঞ্জুর (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ কালিরবাজার থেকে ৭০ ভরি সোনা চুরির ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতার সালাউদ্দিনকে দুদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

শনিবার (২৬ জানুয়ারি) সকালের দিকে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুনের আদালত এই রিমান্ড মঞ্জুর করেন।

সালাউদ্দিন রাজধানীর যাত্রাবাড়ি থানার দয়াগঞ্জ এলাকার সালাউদ্দিন জুয়েলার্সের মালিক।

রিমান্ড মঞ্জুরের সত্যতা নিশ্চিত করে নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের ইন্সপেক্টর মো. আসাদুজ্জামান বলেন, শনিবার অধিকতর তদন্তের স্বার্থে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ সালাউদ্দিনকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করে। এদিন শুনানি শেষে বিচারক দুদিনের রিমান্ড মঞ্জুর করে আদেশ দেন।

প্রসঙ্গত, গেল বছরের ৭ নভেম্বর কালিরবাজারের এসিধর রোডের আল তাজিম জুয়েলার্সে বোরকা পরিহিত কথিত ক্রেতার সাজে ৭০ ভরি ওজনের ৯০ টি সোনার চেইন চুরি করে তিন নারী। এ ঘটনায় সদর মডেল থানায় জুয়েলার্সের মালিক মামলা দায়ের করলে এটি তদন্তে নামে ডিবি পুলিশ। আড়াইমাস তদন্তের পর চোর শনাক্ত করে ২৩ জানুয়ারি সকালে অভয়নগরের নোয়াপাড়া রেলস্টেশন থেকে প্রথমে গ্রেফতার করেন হীরা পারভীনকে। তাকে সহযোগিতা করেন অভয়নগর থানা পুলিশ।

ডিবি জানায়, পরভীনের দেয়া তথ্য মতে গ্রেফতার করা হয় নোয়াপাড়া শিমুলতলী পালপাড়া এলাকা থেকে সামিনা বেগম ও তাসলিমা বেগমকে গ্রেফতার করা হয়। সামিনা বেগমের বাড়ির তোষকের নিচ থেকে স্বর্ণ বিক্রির ২ লাখ ৭৫ হাজার টাকা জব্দ করা হয়। তারা তিনজন আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। এই তিনজনের স্বীকারোক্তি মোতাবেক ঢাকার দয়াগঞ্জ থেকে গ্রেফতার জুয়েলার্স মালিক সালাউদ্দিনকে। তার কাছ থেকে উদ্ধার করা হয় চোরাই ২১ ভরি গলিত স্বর্ণ ও নগদ ৯৫ হাজার।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL