1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সোনারগাঁয়ে ৫জন মাদক ব্যবসায়ী গ্রেফতার - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

সোনারগাঁয়ে ৫জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৬ জানুয়ারী, ২০২৩
  • ৯৬ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

সোনারগাঁয়ে অভিযান পরিচালনা করে ৫ ব্যাক্তিকে আটক করেছে র‌্যাব-১১। তাদের দাবি আটককৃতরা মাদক ব্যবসায়ী।

 

শুক্রবার (৬ জানুয়ারি) সোনারগাঁও উপজেলার দিঘীরপাড় এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১ হাজার ৫৭০ পিস ইয়াবা, ৭ বোতল ফেন্সিডিল, ১টি মোটরসাইকেল, মাদক বিক্রয়ের ৩ হাজার ৪শ’ টাকা, ৬টি মোবাইল ও ১০টি সীম উদ্ধার করা হয় বলে জানায় র‌্যাব।

 

আটককৃতরা হলো, সোনারগাঁও আমিনপুরের দিঘীরপাড় এলাকার মৃত সিরাজুল হকের ছেলে মো. মনির হোসেন (৪১), রূপগঞ্জ তারাবো পৌরসভার নোয়াপাড়া এলাকার মো. আজগর আলীর ছেলে মো. আবুল কালাম (৩৫), রূপগঞ্জ তারাবো পৌরসভার তারাবো বাজার এলাকার মৃত রহমান আলীর ছেলে মো. আলী আলম বাদল (৩৮), সোনারগাঁ বড়নগরের হাবিবপুর এলাকার মো. হাবিবুর রহমানের ছেলে মো. মুর সাইদ হোসেন (৩২) ও সোনারগাঁ আমিনপুরের কৃষ্টানগর এলাকার মৃত চাঁন মিয়া ব্যাপারি ছেলে মো. রিপন বেপারী (৪৫)।

 

সহকারী পরিচালক (এএসপি) মো. রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, আসামীরা দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় ইয়াবা ট্যাবলেট ও ফেন্সিডিল নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে। আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL