1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
২১ ভরি স্বর্ণ ও পৌনে চার লাখ টাকা সহ চার স্বর্ণ চোর গ্রেফতার - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ইসদাইরে অবৈধ ক্যাবল ব্যবসা ভ্রাম্যমাণ আদালতের অভিযান, অফিস সীলগালা রক্তে কনো ভাষায় হন্দিুত্ববাদী সাংস্কৃতকি আগ্রাসন রুখে দতিে হবে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে চাষাঢ়া জিয়া হলে বই মেলা উদ্বোধন মহান ২১শে ফেব্রুয়ারী উপলক্ষে বাংলাদেশ জাহাজী শ্রমিক ফেডারেশন এর শ্রদ্ধা নিবেদন মহান ২১শে ফেব্রুয়ারী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী লীগের শ্রদ্ধা নিবেদন  আজমেরী ওসমানের পক্ষে শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন কাজী নূর ইসলাম পরশ ও কাজী ফয়সাল হোসেন জিকু পারভীন ওসমান এর পক্ষে শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন কাজী ফয়সাল হোসেন জিকু ও কাজী নূর ইসলাম পরশ  ভাষা আন্দোলনের সকল শহীদের স্মরণে আলোচনা সভা নিতাইগঞ্জে ডিবি পুলিশের অভিযান অস্ত্র কারখানা শনাক্ত, আটক ১ ফতুল্লার পঞ্চবটিস্থ চাঁননগর শিল্প প্রতিষ্ঠান ও এলাকাবাসীর উদ্যোগে ওয়াজ ও দোয়া মাহফিল

২১ ভরি স্বর্ণ ও পৌনে চার লাখ টাকা সহ চার স্বর্ণ চোর গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৬ জানুয়ারী, ২০২০
  • ৯৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ নগরীর কালিরবাজার এলাকার আল তাজিম জুয়েলার্স’ থেকে বোরকা পরে ক্রেতা সেজে ৭০ ভরি স্বর্ণ চুরির ঘটনায় তিন নারীসহ চারজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা  পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে স্বর্ণ বিক্রির নগদ ৩ লাখ ৭০ হাজার টাকা ও ২১ ভরি গলিত স্বর্ণ জব্দ করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরের আইয়ুবপুরের মৃত আব্দুল হালিমের ছেলে মো. সালাহউদ্দিন (৩৪), হীরা পারভীন (৩৫), সামিনা বেগম (৪৮) ও তাসলিমা বেগম (৪০)। 


স্বর্ণের দোকানের সিসি ক্যামেরার ফুটেজ দেখে চোরদের শনাক্ত করেন দোকান মালিক। এ ঘটনায় সদর মডেল থানায় মামলা করলে তদন্তে নামে ডিবি। তদন্তে নেমে প্রথমে যশোরের অভয়নগর থানা পুলিশের সহায়তায় গত ২৩ জানুয়ারি সকালে অভয়নগরের নোয়াপাড়া রেলস্টেশন থেকে আসামি হীরা পারভীনকে গ্রেফতার করে ডিবি পুলিশ। হীরা পারভীনের দেওয়া তথ্যমতে নোয়াপাড়া শিমুলতলী পালপাড়া এলাকা থেকে সামিনা বেগম ও তাসলিমা বেগমকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে ২৪ জানুয়ারি চোরাই স্বর্ণের ক্রেতা ঢাকার যাত্রাবাড়ি থানার দয়াগঞ্জের সালাউদ্দিন জুয়েলার্সের মালিক সালাউদ্দিনকে গ্রেফতার করা হয়। 


শনিবার (২৫ জানুয়ারি) দুপুরে তিন নারী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুন কবিরের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে।
একই দিন সাতদিনের রিমান্ড চেয়ে চোরাই স্বর্ণ ক্রয়-বিক্রয়ের একটি চক্রের সাথে জড়িত মো. সালাহউদ্দিকে আদালতে প্রেরণ করেছে জেলা গোয়েন্দা ডিবি পুলিশ। কোর্ট পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান  এ তথ্য নিশ্চিত করেন।


তিনি জানান, গত ৭ নভেম্বর কালিরবাজারের এসিধর রোডের আল তাজিম জুয়েলার্সে চুরির ঘটনার মামলায় সিসি ক্যামেরার ফুটেজ ও তথ্য প্রযুক্তির সাহায্যে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চোরাই চক্রের ওই চারজনকে গ্রেফতার এবং চুরি হওয়া স্বর্ণ ও স্বর্ণ বিক্রির টাকা উদ্ধার করে ডিবি পুলিশ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL