1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সেক্রেটারী হিসাবে এড. মাহবুব কে চায় আইনজীবীরা - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নীট কনসার্ণ প্রিমিয়ার ক্রিকেট লীগ ২০২২-২৩কেসি এপরেলস হারালো আলীগঞ্জকে নারায়ণগঞ্জে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ সমাবেশ ও মিছিল মেহের আফরোজ চুমকি এমপিকে উপজেলা আওয়ামীলীগের সংবধর্না প্রতি মাসের ন্যায় নারায়ণগঞ্জ নাসিম ওসমানের জন্য দোয়া অনুষ্ঠিত আনন্দমুখর পরিবেশে বিজিইপিএ-এর বনভোজন ও নবীন বরণ সম্পন্ন।  রমজানের আগেই ‘দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ কমিশন’ দাবি নতুনধারার শহিদ তাজুল স্মরণে নারায়ণগঞ্জ জেলা শ্রমিক কর্মচারী সংগ্রাম পরিষদের শ্রমিক সমাবেশ মরহুমা সালেহা খানম স্মৃতি ফুটবল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন চেয়ারম্যান হাজী মো: দেলোয়ার হোসেন প্রধানের মা আলহাজ্ব খোরশেদুন নেছা আর নেই  পরিক্ষার ৮ম দিনে যানযট মুক্ত কর্মসূচি পালন করছে যুবলীগের স্বেচ্ছাসেবক কর্মীরা

সেক্রেটারী হিসাবে এড. মাহবুব কে চায় আইনজীবীরা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৬ জানুয়ারী, ২০২০
  • ৮৬ Time View
আইনজীবীদের কাছে আশা-ভরসার প্রতীক এড. মাহবুবুর রহমান
আইনজীবীদের কাছে আশা-ভরসার প্রতীক এড. মাহবুবুর রহমান

সকাল নারায়ণগঞ্জঃ

আসন্ন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সম্মিলিত আইনজীবী পরিষদের মনোনীত সাধারণ সম্পাদক পদপ্রার্থী এড. মাহাবুবকে সমিতির সেক্রেটারী হিসাবে দেখতে চায় নবীন-প্রবীন আইনজীবীদের প্রায় সকলেই।

একজন সৎ-পরিচ্ছন্ন আইনজীবী ও বঙ্গবন্ধুর নীতি আদর্শের প্রতীক এডভোকেট মোঃ মাহাবুবুর রহমান একাধারে দু দুবার যুগ্ম সাধারণ সম্পাদক থাকাকালীন সময়ে ডিজিটাল বার ভবনের দৃশ্যমান উন্নয়নে ব্যাপক ভুমিকা রেখেছেন। এছাড়াও তিনি একবার ক্রীড়া সম্পাদক পদে জয়লাভ করে তৎকালীণ সময়ে আইনজীবীদের বিভিন্ন সমস্যা নিয়ে সভাপতি-সেক্রেটারীর সাথে আলাপ আলোচনা করে সমাধান করেছেন বলে জানায় অনেক আইনজীবীরা।
আর তাই তিনি বর্তমানে নবীন-প্রবীন সকল আইনজীবীদের কাছে আশা-ভরসার প্রতীক হয়ে উঠেছেন। ৩বার নির্বাচিত এ আইনজীবীকে তার সততা ও নিষ্ঠার জন্য আওয়ামীলীগের মতো বড় একটি দলের সমর্থনকারী আইনজীবী প্যানেলের সাধারণ সম্পাদক পদে মনোনীত করা হয়েছে বলে জানান আইনজীবীরা।


তারা জানান, এড. মাহবুবুর রহমান একজন সৎ ও যোগ্য প্রার্থী। তিনি দু’বার যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বপালন করেছেন। দায়িত্বপালন কালীন সময়ে নবীন আইনজীবীরা তাদের যে কোন দাবী দাওয়া নিয়ে সরাসরি এড. মাহবুবের সাথে দেখা করেছেন এবং এড. মাহবুবও তাদের সে দাবী দাওয়ার ব্যাপারে নিজ অব¯ান থেকে সর্বাত্মক সহযোগীতার চেষ্টা করেছেন বলেও জানায় তারা।

যার ফলেই উনাকেই এবার আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক হিসাবে দেখতে চায় সাধারণ আইনজীবীরা। গেল দুই নির্বাচনে তার নিকটতম প্রতিদ্বন্দীদেরকে বিপুল ভোটের ব্যবধানে পরাজীত করে তিনি যুগ্ম সম্পাদক হিসাবে জয়লাভ করেছিলেন। তিনি আইনজীবী সমিতিতে একাধারে দুই বারের যুগ্ম সম্পাদক হিসেবে ব্যাপকহারে উন্নয়ন করেছেন, বর্তমানে এড. মাহবুবুর রহমানকে সেক্রেটারী হিসেবে দেখতে চায় সাধারণ আইনজীবীরা।

তারা বলেন উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হলে আওয়ামী প্যানেলের সৎ ও যোগ্য এ প্রার্থীকে সাধারণ সম্পাদক হিসাবে দেখতে চাই।

আইনজীবী সমিতির একাধিক ভোটারদের সাথে আলাপচারিতাতেও জানা যায়, এড. মাহবুবুর রহমান একজন বঙ্গবন্ধুর আদর্শের পরিক্ষিত সৈনিক সে হিসেবে, আইনজীবীরা সকলে তাকে ভোট দিয়ে সেক্রেটারী হিসাবে নির্বাচিত করবে এমন দাবী আমাদের সকলের।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL