1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সেক্রেটারী হিসাবে এড. মাহবুব কে চায় আইনজীবীরা - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

সেক্রেটারী হিসাবে এড. মাহবুব কে চায় আইনজীবীরা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৬ জানুয়ারী, ২০২০
  • ১৩৩ Time View
আইনজীবীদের কাছে আশা-ভরসার প্রতীক এড. মাহবুবুর রহমান
আইনজীবীদের কাছে আশা-ভরসার প্রতীক এড. মাহবুবুর রহমান

সকাল নারায়ণগঞ্জঃ

আসন্ন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সম্মিলিত আইনজীবী পরিষদের মনোনীত সাধারণ সম্পাদক পদপ্রার্থী এড. মাহাবুবকে সমিতির সেক্রেটারী হিসাবে দেখতে চায় নবীন-প্রবীন আইনজীবীদের প্রায় সকলেই।

একজন সৎ-পরিচ্ছন্ন আইনজীবী ও বঙ্গবন্ধুর নীতি আদর্শের প্রতীক এডভোকেট মোঃ মাহাবুবুর রহমান একাধারে দু দুবার যুগ্ম সাধারণ সম্পাদক থাকাকালীন সময়ে ডিজিটাল বার ভবনের দৃশ্যমান উন্নয়নে ব্যাপক ভুমিকা রেখেছেন। এছাড়াও তিনি একবার ক্রীড়া সম্পাদক পদে জয়লাভ করে তৎকালীণ সময়ে আইনজীবীদের বিভিন্ন সমস্যা নিয়ে সভাপতি-সেক্রেটারীর সাথে আলাপ আলোচনা করে সমাধান করেছেন বলে জানায় অনেক আইনজীবীরা।
আর তাই তিনি বর্তমানে নবীন-প্রবীন সকল আইনজীবীদের কাছে আশা-ভরসার প্রতীক হয়ে উঠেছেন। ৩বার নির্বাচিত এ আইনজীবীকে তার সততা ও নিষ্ঠার জন্য আওয়ামীলীগের মতো বড় একটি দলের সমর্থনকারী আইনজীবী প্যানেলের সাধারণ সম্পাদক পদে মনোনীত করা হয়েছে বলে জানান আইনজীবীরা।


তারা জানান, এড. মাহবুবুর রহমান একজন সৎ ও যোগ্য প্রার্থী। তিনি দু’বার যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বপালন করেছেন। দায়িত্বপালন কালীন সময়ে নবীন আইনজীবীরা তাদের যে কোন দাবী দাওয়া নিয়ে সরাসরি এড. মাহবুবের সাথে দেখা করেছেন এবং এড. মাহবুবও তাদের সে দাবী দাওয়ার ব্যাপারে নিজ অব¯ান থেকে সর্বাত্মক সহযোগীতার চেষ্টা করেছেন বলেও জানায় তারা।

যার ফলেই উনাকেই এবার আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক হিসাবে দেখতে চায় সাধারণ আইনজীবীরা। গেল দুই নির্বাচনে তার নিকটতম প্রতিদ্বন্দীদেরকে বিপুল ভোটের ব্যবধানে পরাজীত করে তিনি যুগ্ম সম্পাদক হিসাবে জয়লাভ করেছিলেন। তিনি আইনজীবী সমিতিতে একাধারে দুই বারের যুগ্ম সম্পাদক হিসেবে ব্যাপকহারে উন্নয়ন করেছেন, বর্তমানে এড. মাহবুবুর রহমানকে সেক্রেটারী হিসেবে দেখতে চায় সাধারণ আইনজীবীরা।

তারা বলেন উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হলে আওয়ামী প্যানেলের সৎ ও যোগ্য এ প্রার্থীকে সাধারণ সম্পাদক হিসাবে দেখতে চাই।

আইনজীবী সমিতির একাধিক ভোটারদের সাথে আলাপচারিতাতেও জানা যায়, এড. মাহবুবুর রহমান একজন বঙ্গবন্ধুর আদর্শের পরিক্ষিত সৈনিক সে হিসেবে, আইনজীবীরা সকলে তাকে ভোট দিয়ে সেক্রেটারী হিসাবে নির্বাচিত করবে এমন দাবী আমাদের সকলের।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL