1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আমাদের নারায়ণগঞ্জ হাই স্কুল এন্ড কলেজে ‘পাঠ্যপুস্তক উৎসব দিবস’ রুটিন উৎসবে পরিণত হয়েছে- চন্দন শীল - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:১০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

আমাদের নারায়ণগঞ্জ হাই স্কুল এন্ড কলেজে ‘পাঠ্যপুস্তক উৎসব দিবস’ রুটিন উৎসবে পরিণত হয়েছে- চন্দন শীল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১ জানুয়ারী, ২০২৩
  • ৭০ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও স্কুলের গভনিং বডি’র সভাপতি চন্দন শীল বলেছেন, প্রতি বারের ন্যয় এবারও আমরাবছরের প্রথম দিন শিক্ষার্থীদের হাতে বই পৌঁছে দিতে পেরেছি। নারায়ণগঞ্জ হাই স্কুল দেশের প্রাচিনতম একটি শিক্ষা প্রতিষ্ঠান। মাননীয়প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন দায়িত্ব পালন করেছেন, তিনি বছরের প্রথম দিন কোটি কোটি শিক্ষার্থীদের মাঝে, বাংলাদেশেপাঠ্যপুস্তক উৎসব এর মধ্যে দিয়ে বই বিতরণ করেন।

রবিবার (১ জানুয়ারি) সকাল ১১টায় নারায়ণগঞ্জ হাই স্কুল এন্ড কলেজে, পাঠ্যপুস্তক উৎসব দিবস-২০২৩ উপলক্ষে শিক্ষার্থীদের বইবিতরণকালে তিনি এসব কথা বলেন।

চেয়ারম্যান চন্দন শীল বলেন, আমাদের নারায়ণগঞ্জ হাই স্কুল এন্ড কলেজে ‘পাঠ্যপুস্তক উৎসব দিবস’ রুটিন উৎসবে পরিণত হয়েছে।বই উৎসবকে ঘিরে আনন্দমূখর পরিবেশ বিরাজ করছে শিক্ষার্থীদের মধ্যে। নারায়ণগঞ্জে হাই স্কুলে শিক্ষক-শিক্ষিকা, অভিবাবক ওশিক্ষার্থীরা মিলেই আমরা পাঠ্যপুস্তক উৎসবটি আনন্দঘন পরিবেশে পালন করি। শিক্ষার্থীদের কাছে আমার অনুরোধ, তোমরা এইসোনার বাংলাকে গড়ে তুলবে। বঙ্গবন্ধু যেটা বলতেন সেটা করতেন। ২০৪১ সালের আগে বাংলাদেশ হবে স্মার্ট বাংলাদেশ আর সেইসময়ের নাগরিক হবে এই প্রজন্মের শিক্ষার্থীরা।

এ সময় নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও স্কুলের গভনিং বডি’র সভাপতি চন্দন শীলের সভাপতিত্বে ও নারায়ণগঞ্জ হাই স্কুলএন্ড কলেজের অধ্যক্ষ মো. মাহমুদুল হাসান ভুঁইয়া’র সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসনেরঅতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আজিজুল হক ও নারায়ণগঞ্জ জেলা শিক্ষা অফিসার মো. শরিফুল ইসলাম প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL