1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জের কলেজ রোডে ট্রাকচাপায় এক ব্যবসায়ী নিহত - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত

নারায়ণগঞ্জের কলেজ রোডে ট্রাকচাপায় এক ব্যবসায়ী নিহত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২
  • ১৭২ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জে ট্রাকচাপায় রাফিন হোসেন (২৮) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন।

 

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) রাতে ডাকবাংলা মোড়ে সড়ক দুর্ঘটনায় আহতের পর শহরের ভিক্টোরিয়া হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

নিহত রাফিন হোসেন ফতুল্লার পুলিশ লাইনস এলাকার মনিরা গার্মেন্টস গলির আমেরিকা প্রবাসী আবুল হোসেনের ছেলে।

 

স্থানীয়রা জানান, পেছন থেকে আসা একটি অটোরিকশা রাফিনকে বহনকারী অটোরিকশাকে সজোরে ধাক্কা দেয়। এ সময় রাফিন হোসেন অটোরিকশা থেকে পড়ে গেলে বিপরীত দিক থেকে আসা ট্রাকের পেছনের চাকায় চাপা পড়েন। পরে পথচারীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

রাফিনের স্বজনরা জানান, রাফিন হোসেন থান কাপড়ের ব্যবসা করতের। গলাচিপা রেললাইন সংলগ্ন এলাকায় তার কাপড়ের ব্যবসা রয়েছে। রাফিন হোসেন ৬ মাস আগে বিয়ে করেন। এখনো তার স্ত্রীকে তুলে আনা হয়নি। তার বাবা আমেরিকা প্রবাসী। শনিবার আমেরিকা থেকে নিহতের বাবা দেশে ফিরে এলে দাফন করা হবে।

 

ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক মফিজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, এই ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। চালকসহ ট্রাকটিকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL