1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রাইভেট কারে ট্রাকের ধাক্কায় দম্পতি নিহত - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৬ মে ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ফ‌টো সাংবা‌দিক এনামু‌লের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক আন্তর্জাতিক মা দিবস উপলক্ষে আলোচনা ও গুণীজন সম্মাননা প্রদান  রূপগঞ্জে  গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ফুটবল টুর্নামেন্ট ২৪ শুভ উদ্বোধন ২য় বিভাগ ক্রিকেট লীগশিরোপার রেসে দুর্ণিবার স্পোর্টিং ক্লাব অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেনের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ

প্রাইভেট কারে ট্রাকের ধাক্কায় দম্পতি নিহত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৬ জানুয়ারী, ২০২০
  • ৪৬ Time View
প্রাইভেট কারে ট্রাকের ধাক্কায় দম্পতি নিহত
প্রাইভেট কারে ট্রাকের ধাক্কায় দম্পতি নিহত

সকাল নারায়ানগঞ্জঃ রূপগঞ্জে ট্রাকের ধাক্কায় প্রাইভেটকার খাদে পড়ে এক দম্পতির মৃত্যু হয়েছে।  নিহতরা হলেন- ধ্রুব কান্ত সাহা ও তার স্ত্রী অজন্তা সাহা।

শুক্রবার (২৪ জানুয়ারি) রাতে কাঞ্চন পৌরসভার কালাদী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় তাদের মেয়ে স্বর্নালী সাহা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

  শনিবার সকালে নিহতের ছেলে শুভ কান্ত সাহা বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।  

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, শুক্রবার রাতে ধ্রুব কান্ত সাহা তার ব্যক্তিগত প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ: ৩২-০৯২৫) যোগে তার স্ত্রী অজন্তা সাহা ও মেয়ে স্বর্নালী সাহাকে নিয়ে নরসিংদী থেকে তার নিজ বাসভবন বসুন্ধরায় যাচ্ছিলেন। এশিয়ান হাইওয়ে সড়কযোগে বসুন্ধরার বাসায় যাওয়ার পথে কালাদী এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক প্রাইভেটকারটিকে ধাক্কা দিলে খাদে পরে যায়। ঘটনাস্থলেই ধ্রুব কান্ত সাহা ও তার স্ত্রী অজন্তা সাহা মারা যায়। মেয়ে স্বর্নালী সাহা গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL