1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
প্রাইভেট কারে ট্রাকের ধাক্কায় দম্পতি নিহত - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:০২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

প্রাইভেট কারে ট্রাকের ধাক্কায় দম্পতি নিহত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ২৬ জানুয়ারী, ২০২০
  • ৪৩ Time View
প্রাইভেট কারে ট্রাকের ধাক্কায় দম্পতি নিহত
প্রাইভেট কারে ট্রাকের ধাক্কায় দম্পতি নিহত

সকাল নারায়ানগঞ্জঃ রূপগঞ্জে ট্রাকের ধাক্কায় প্রাইভেটকার খাদে পড়ে এক দম্পতির মৃত্যু হয়েছে।  নিহতরা হলেন- ধ্রুব কান্ত সাহা ও তার স্ত্রী অজন্তা সাহা।

শুক্রবার (২৪ জানুয়ারি) রাতে কাঞ্চন পৌরসভার কালাদী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় তাদের মেয়ে স্বর্নালী সাহা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

  শনিবার সকালে নিহতের ছেলে শুভ কান্ত সাহা বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।  

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, শুক্রবার রাতে ধ্রুব কান্ত সাহা তার ব্যক্তিগত প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ: ৩২-০৯২৫) যোগে তার স্ত্রী অজন্তা সাহা ও মেয়ে স্বর্নালী সাহাকে নিয়ে নরসিংদী থেকে তার নিজ বাসভবন বসুন্ধরায় যাচ্ছিলেন। এশিয়ান হাইওয়ে সড়কযোগে বসুন্ধরার বাসায় যাওয়ার পথে কালাদী এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক প্রাইভেটকারটিকে ধাক্কা দিলে খাদে পরে যায়। ঘটনাস্থলেই ধ্রুব কান্ত সাহা ও তার স্ত্রী অজন্তা সাহা মারা যায়। মেয়ে স্বর্নালী সাহা গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL