1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন হিযবুত তাহরীরের মিডিয়া সচিব হাফেজ মাওলানা মামুনুর রশিদ ওরফে মামুন আটক - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন হিযবুত তাহরীরের মিডিয়া সচিব হাফেজ মাওলানা মামুনুর রশিদ ওরফে মামুন আটক

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২
  • ৫৭ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন হিযবুত তাহরীরের মিডিয়া সচিব হাফেজ মাওলানা মামুনুর রশিদ ওরফে মামুনকে (৫৩) আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

 

শনিবার (২৪ ডিসেম্বর) ভোরে নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকা থেকে তাকে আটক করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-২ এর অধিনায়ক (সিও) লেফট্যানেন্ট কর্নেল মোহাম্মদ আবদুর রহমান জানান, গত ৬ মার্চ নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীন সাইনবোর্ডস্থ হকার্স মার্কেট এলাকায় নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন হিযবুত তাহরীরের মিডিয়া সচিব (সাধারণ সম্পাদক) ও শীর্ষ পর্যায়ের জঙ্গি নেতা হাফেজ মাওলানা মামুনুর রশিদ ওরফে মামুনের নেতৃত্বে হিযবুত তাহরীর সাংগঠনিক দল ছদ্মবেশ ও বিভিন্ন ধরনের কলাকৌশল অবলম্বন করে নাশকতামূলক কর্মকাণ্ড সংঘটিত করার জন্য গোপন বৈঠকে মিলিত হয়। র‌্যাব-১১ এর একটি ঘটনাস্থলে অভিযান পরিচালনা করে কয়েক জঙ্গি সদস্যকে আটক করে। ওই সময় কৌশলে পালিয়ে যান মামুন।

 

আবদুর রহমান আরও জানান, ওই ঘটনায় নারায়নগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানার মামলা দায়ের করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে মামুনুর রশিদ ওরফে মামুনকে আটক করা হয়। আটক মামুন একজন এজাহারভুক্ত ও চার্জশিটভুক্ত পলাতক আসামি। নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে নিষিদ্ধ ঘোষিত জঙ্গিবাদী বই ও প্রচারপত্র নিজের দখলে রেখে ও প্রচার করে নতুন সদস্যদের দলভুক্ত করার বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছিলেন তিনি।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL