1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সিদ্ধিগঞ্জে দেশীয় অস্ত্রসহ দুর্ধর্ষ ‘হানিফ গ্রুপ’ এর প্রধান হানিফসহ ৪ সদস্যকে গ্রেফতার - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত

সিদ্ধিগঞ্জে দেশীয় অস্ত্রসহ দুর্ধর্ষ ‘হানিফ গ্রুপ’ এর প্রধান হানিফসহ ৪ সদস্যকে গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২
  • ৬৩ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

নারায়ণগঞ্জের সিদ্ধিগঞ্জে দেশীয় অস্ত্রসহ দুর্ধর্ষ ‘হানিফ গ্রুপ’ এর প্রধান হানিফসহ ৪ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। শুক্রবার (২৩ ডিসেম্বর)ঢাকা চট্টগ্রাম হাইওয়ে রোডের চিটাগাং রোড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

 

র‌্যাব-১১ এর সহকারি পরিচালক (এএসপি) মো. রিজওয়ান সাইদ জিকুর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে।

 

গ্রেফতারকৃতরা হলো- মোঃ শাহ হানিফ ওরফে জামাই (৩০), মোঃ রাসেল (৩০), মোঃ সাকিব (২০) ও মোঃ রুবেল (১৯)। গ্রেফতারের পর তাদের তল্লাশি করে ৪ টি চাকু উদ্ধার করা হয়।

 

র‌্যাব জানায়, গ্রেফতারকৃতরা নিজেদেরকে কিশোর গ্যাং ‘হানিফ গ্রুপ’ এর সদস্য বলে পরিচয় দিয়ে থাকে। তারা দীর্ঘদিন যাবৎ রাস্তা ঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনমনে অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল। সম্পৃতি বিভিন্ন পত্র পত্রিকায় ও মিডিয়ায় নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ এলাকার কিশোর গ্যাং ‘হানিফ গ্রুপ’ এর দৌরাত্ম নিয়ে নানাবিধ খবর প্রচার ও লোখালেখি হয়। এরই প্রেক্ষিতে শুরু হয় র‌্যাবের তদন্ত।

 

পরে সুনির্দিষ্ট তথ্য এর ভিত্তিতে বর্ণিত কিশোর গ্যাং এর সদস্যদের সকল আলামত সহ হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়।

 

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL