1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
কোকো'র মৃত্যুবার্ষিকীতে আজাদের পক্ষে মন্টির মিলাদ ও দোয়া - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ  সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জের গরিব মানুষের মধ্যে ঈদসামগ্রী বিতরণ

কোকো’র মৃত্যুবার্ষিকীতে আজাদের পক্ষে মন্টির মিলাদ ও দোয়া

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৫ জানুয়ারী, ২০২০
  • ৫৭ Time View
কোকো'র মৃত্যুবার্ষিকীতে আজাদের পক্ষে মন্টির মিলাদ ও দোয়া
কোকো'র মৃত্যুবার্ষিকীতে আজাদের পক্ষে মন্টির মিলাদ ও দোয়া (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র, ক্রীড়া সংগঠক আরাফাত রহমান কোকোর পঞ্চম মৃতুবার্ষিকী উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মরহুম আরাফাত রহমান কোকোর পঞ্চম মৃত্যুবার্ষিকীতে শুক্রবার (২৪ জানুয়ারি) বিকেলে দেওভোগ পাক্কারোডস্থ খানকা গলির আমজাদিয়া আহমাদিয়া সাহিদিয়া খানকা ও মাদ্রাসায় তৃণমূল বিএনপির উদ্যোগে এই দোয়ার আয়োজন করা হয়।

কেন্দ্রীয় বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ’র পক্ষে মহানগর যুবদলের সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন মন্টির তত্ত্বাবধানে আয়োজিত এ দোয়া মাহফিলে বিএনপি ও অঙ্গসংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

দোয়া মাহফিলে আরাফাত রহমান কোকোসহ জিয়া পরিবারের জন্য দোয়া করা হয়।

উল্লেখ্য, ২০১৫ সালের ২৪ জানুয়ারি মালয়েশিয়ায় মৃত্যুবরণ করেন আরাফাত রহমান কোকো। তার বয়স হয়েছিল ৪৫ বছর। রাজধানীর বনানী কবরস্থানে তাকে দাফন করা হয়। 

গত ১/১১তে জরুরি অবস্থার সময় গ্রেপ্তার হওয়া আরাফাত ২০০৮ সালের ১৭ জুলাই তৎকালীন সেনা নিয়ন্ত্রিত তত্ত্বাবধায়ক সরকারের নির্বাহী আদেশে মুক্তি পাওয়ার পর চিকিৎসার জন্য থাইল্যান্ড গিয়েছিলেন। পরে সেখান থেকে মালয়েশিয়া যান তিনি। সেখানে তার সঙ্গে স্ত্রী সৈয়দ শর্মিলা রহমান সিঁথি, দুই মেয়ে জাফিয়া রহমান ও জাহিয়া রহমান ছিলেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL