1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সোনারগাঁয়ের দুর্ধর্ষ কিশোর গ্যাং “টাইগার গ্রুপ” এর ৭জনকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:২৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

সোনারগাঁয়ের দুর্ধর্ষ কিশোর গ্যাং “টাইগার গ্রুপ” এর ৭জনকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০২২
  • ৪৮ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের দুর্ধর্ষ কিশোর গ্যাং “টাইগার গ্রুপ” এর প্রধান বাবুসহ ৭জনকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব-১১। ২১ ডিসেম্বর দিবাগত রাতে কাঁচপুর এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

 

এসময় তাদের তল্লাশি করে ৫ টি চাকু, ১ টি টেটা ও ১ টি ফলা উদ্ধার করা হয়।

 

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) র‌্যাব-১১ এর সহকারি পরিচালক (এএসপি) মো. রিজওয়ান সাইদ জিকুর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে।

 

উক্ত অভিযানে গ্রেফতারকৃতরা হলো- মোঃ বাবু মিয়া (২২), মোঃ শাহজালাল শাহা (২২), মোঃ রাসেল (২৪), মোঃ মোখলেছুর রহমান মোক্কা (২৮), মোঃ শান্ত আহমেদ রানা (১৯), মোঃ মুমিন (২৫) ও মোঃ জুম্মন (১৯)।

 

গ্রেফতারকৃতরা নিজেদেরকে কিশোর গ্যাং ‘টাইগার গ্রুপ’ এর সদস্য বলে পরিচয় দিয়ে থাকে বলে জানায় র‌্যাব।

 

র‌্যাব জানায়, তারা সোনারগাঁও ও এর আশপাশের এলাকায় দীর্ঘদিন যাবৎ পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনমনে অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল। এনিয়ে বিভিন্ন পত্র পত্রিকায় ও মিডিয়ায় নারায়ণগঞ্জ সোনারগাঁও এলাকার কিশোর গ্যাং “টাইগার গ্রুপ” এর দৌরাত্ম নিয়ে নানাবিধ খবর প্রচার ও লোখালেখি হয়। এরই প্রেক্ষিতে র‍্যাব ১১ এর একটি দল গুরুত্বের সঙ্গে ছায়া তদন্ত শুরু করে এবং সুনির্দিষ্ট তথ্য এর ভিত্তিতে তাদের গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নারায়ণগঞ্জের সোনারগাঁও থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL