সোনারগাঁয়ের দুর্ধর্ষ কিশোর গ্যাং “টাইগার গ্রুপ” এর ৭জনকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার

  • সকাল নারায়ণগঞ্জ

 

 

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের দুর্ধর্ষ কিশোর গ্যাং “টাইগার গ্রুপ” এর প্রধান বাবুসহ ৭জনকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব-১১। ২১ ডিসেম্বর দিবাগত রাতে কাঁচপুর এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

 

এসময় তাদের তল্লাশি করে ৫ টি চাকু, ১ টি টেটা ও ১ টি ফলা উদ্ধার করা হয়।

 

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) র‌্যাব-১১ এর সহকারি পরিচালক (এএসপি) মো. রিজওয়ান সাইদ জিকুর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে।

 

উক্ত অভিযানে গ্রেফতারকৃতরা হলো- মোঃ বাবু মিয়া (২২), মোঃ শাহজালাল শাহা (২২), মোঃ রাসেল (২৪), মোঃ মোখলেছুর রহমান মোক্কা (২৮), মোঃ শান্ত আহমেদ রানা (১৯), মোঃ মুমিন (২৫) ও মোঃ জুম্মন (১৯)।

 

গ্রেফতারকৃতরা নিজেদেরকে কিশোর গ্যাং ‘টাইগার গ্রুপ’ এর সদস্য বলে পরিচয় দিয়ে থাকে বলে জানায় র‌্যাব।

 

র‌্যাব জানায়, তারা সোনারগাঁও ও এর আশপাশের এলাকায় দীর্ঘদিন যাবৎ পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনমনে অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল। এনিয়ে বিভিন্ন পত্র পত্রিকায় ও মিডিয়ায় নারায়ণগঞ্জ সোনারগাঁও এলাকার কিশোর গ্যাং “টাইগার গ্রুপ” এর দৌরাত্ম নিয়ে নানাবিধ খবর প্রচার ও লোখালেখি হয়। এরই প্রেক্ষিতে র‍্যাব ১১ এর একটি দল গুরুত্বের সঙ্গে ছায়া তদন্ত শুরু করে এবং সুনির্দিষ্ট তথ্য এর ভিত্তিতে তাদের গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নারায়ণগঞ্জের সোনারগাঁও থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।