ফতুল্লায় মসজিদের দ্বিতীয় তলা থেকে কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার

  • সকাল নারায়ণগঞ্জ

 

 

 

ফতুল্লার লালপুর পৌষাপুকুর পাড় এলাকার একটি মসজিদের দ্বিতীয় তলা থেকে বিল্লাল হোসেন নামে এক কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

 

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) রাত ৯টায় লালপুর পৌষাপুকুরপাড় আলআমিন বাগ এলাকার বায়তুল কোরবান জামে মসজিদের দ্বিতীয় তলায় ইমাম মাওলানা মহিউদ্দিনের রুম থেকে লাশ উদ্ধার করা হয়। নিহত বিল্লাল হোসেন (১৭) লালপুর পৌষাপুকুরপাড় এলাকার গার্মেন্টস শ্রমিক আলমগীর হোসেনের ছেলে।

 

মসজিদের মোয়াজ্জিন রেদওয়ান হোসেন জানান, এশার নামাজের আযানের সময় বিল্লাল মসজিদ  থেকে একটি ব্যাটারী চুরি করে সিড়ি দিয়ে পালানোর সময় মসজিদের সিড়িতে তাকে আটক করি। এরপর ইমাম মাওলানা মহিউদ্দিনকে জানানোর পর সে বলেন তার রুমে আটকিয়ে রাখতে।

 

নামাজের পর মসজিদ কমিটির কাছে তাকে বুজিয়ে দেয়া হবে। এরপর নামাজ শেষে রুমে গিয়ে দেখেন ফ্যানের সাথে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে বিল্লাল।

 

বিল্লাল হোসেনের নানী লাল বানু বলেন, বিল্লাল ও তার বাবা আলমগীর গার্মেন্টসে কাজ করেন। এবং এই  মসজিদে প্রায় সময় বিল্লাল নামাজ পড়তে আসেন।

 

সকালে কাজে বের হয়ে আর বাসায় ফিরেনি। স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে মসজিদে এসে বিল্লালের মরা দেহ দেখলাম। বিল্লাল ফাঁসি দেয়ার মত ছেলে না। এর সঠিক তদন্ত চাই।

 

ফতুল্লা মডেল থানার এসআই আবু হানিফ জানান, লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর কারন জানা যাবে।