1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফেরি করে গাঁজা বিক্রি সময় ৪শ’গ্রাম গাঁজাসহ সদর ও ফতুল্লার এলাকার ২ গাঁজা ব্যবসায়ীকে গ্রেপ্তার - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত

ফেরি করে গাঁজা বিক্রি সময় ৪শ’গ্রাম গাঁজাসহ সদর ও ফতুল্লার এলাকার ২ গাঁজা ব্যবসায়ীকে গ্রেপ্তার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২
  • ৬১ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

 

বন্দরে দিন দুপুরে খেলার মাঠের সামনে ফেরি করে গাঁজা বিক্রি সময় ৪শ’গ্রাম গাঁজাসহ সদর ও ফতুল্লার এলাকার ২ গাঁজা ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলো নারায়ণগঞ্জ সদর থানার পাইকপাড়া এলাকার আরিফ মিয়ার ছেলে গাঁজা বিক্রেতা অন্তর (২২) ও ফতুল্লা থানার লামাপাড়া এলাকার মৃত মাহতাব মিয়ার ছেলে তুহিন (২৩)।

 

গাঁজা উদ্ধারের ঘটনায় বন্দর ফাঁড়ী উপ-পরিদর্শক নাহিদ মাছুম বাদী হয়ে গ্রেপ্তারকৃত ২ মাদক ব্যবসায়ী বিরুদ্ধে বন্দর থানায় মাদক আইনে মামলা রুজু করেছে।

 

বুধবার (২১ ডিসেম্বর) দুপুরে ওই মাদক মামলায় তাদের আদালতে প্রেরণ করা হয়। এর আগে মঙ্গলবার বিকেলে বন্দর ঐতিহ্যবাহী সিরাজদৌল্লা ক্লাব মাঠের সামনে থেকে গাঁজাসহ ওই দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL