1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৫০০ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার ১ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত সাকিব খানের গোপনাঙ্গ কেটে ফেললেন স্ত্রী  রূপগঞ্জে কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ এসপির নাম ভাঙ্গিয়ে প্রতারক সোহেলের চাঁদাবাজি কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার রায়ের বাজার উচ্চ বিদ্যালয়ে নগর কৃষি বিষয়ক পরীক্ষামূলক কার্যক্রম কোটা বিরোধী আন্দোলনকে আদালত বিরোধী বলা পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য দেশকে মেধাশূন্য করার নামান্তর

৫০০ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার ১

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৫ জানুয়ারী, ২০২০
  • ১৩২ Time View
৫০০ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার ১
৫০০ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার ১ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ নারায়ণগঞ্জের বন্দরে ৫০০ বোতল ফেন্সিডিলসহ মো. রমজান আলী (৩২) নামে একজনকে গ্রেপ্তার করেছে  -১১ এর একটি অভিযানকারী দল।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) বিকেলে  উপজেলার মদনপুর রাফি ফিলিং স্টেশন সংলগ্ন এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব । গ্রেপ্তারকৃত রমজান সিদ্ধিরগঞ্জ পাইনাদি নতুন মহল্লা এলাকার বাসিন্দা।

শুক্রবার (২৫ জানুয়ারি) অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী কর্তৃক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে বন্দর মদনপুর রাফি ফিলিং স্টেশন সংলগ্ন এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অভিযান পরিচালনা করা হয়। এ সময় চেকপোস্টে সন্দেহজনক একটি প্রাইভেটকারে তল্লাশী করে ৫০০ বোতল ফেন্সিডিল ও নগদ ২৭ হাজার ৭০০ টাকা উদ্ধার এবং মো. রমজান আলী (৩২) নাকে একজনকে গ্রেপ্তার করা হয়। অভিযানে মাদক ব্যবসার কাজে ব্যবহৃত প্রাইভেটকারটিও জব্দ করা হয়। উক্ত মাদক পাচারকারী দীর্ঘদিন যাবৎ প্রাইভেটকারে বিশেষ কায়দায় লুকিয়ে সীমান্ত এলাকা হতে ফেন্সিডিল নিয়ে এসে নারায়ণগঞ্জ ও ঢাকার বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করত।

র‌্যাব আরো জানায়, গ্রেপ্তারকৃতকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, মো. রমজান আলী দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তার একমাত্র পেশা ছিল মাদক ব্যবসা। জিজ্ঞাসাবাদে সে আরোও স্বীকার করে যে, ইতোঃপূর্বেও মাদক পাচারকালে ফেন্সিডিলসহ পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছে। জামিনে এসে পুনরায় মাদক ব্যবসা শুরু করে। সম্প্রতি সে নিজে প্রাইভেটকার কিনে নিজ মালিকানাধীন গাড়িতে বিশেষ কৌশলে ফেন্সিডিল নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। তার বিরুদ্ধে বন্দর থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL