1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আড়াইহাজারে অবৈধ স্থাপনা উচ্ছেদে - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

আড়াইহাজারে অবৈধ স্থাপনা উচ্ছেদে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী, ২০২০
  • ৪৩ Time View
আড়াইহাজারে অবৈধ স্থাপনা উচ্ছেদে
আড়াইহাজারে অবৈধ স্থাপনা উচ্ছেদে (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার পৌরসভা বাজারে ফুটপাত উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে পুলিশ। এ সময় ফুটপাতের অবৈধ স্থাপনা উচ্ছেদ ও যানজট মুক্ত করা হয়।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) দুপুর ১২টায় আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলামের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, ‘জনস্বার্থে সাপ্তাহে অন্তত তিনদিন আমাদের এই অভিযান চলবে। এতে ফুটপাত দখল মুক্ত হবে। পথচারীরা নির্বিঘ্নে চলাচল করতে পারবেন। রাস্তায় যেখানে সেখানে ইজিবাইক স্ট্যান্ড করা যাবে না। রিকশা রাখা যাবে না। সকলের সহযোগিতায় আড়াইহাজার পৌরসভা বাজারে একটি পরিচ্ছন্ন পরিবেশ বজায় রাখার চেষ্টা করা হবে।’

জানা যায়, পথচারী ও আড়াইহাজার পৌরসভা বাজারের ব্যবসায়ীদের দীর্ঘদিন ধরে অভিযোগ রাস্তা প্রস্বর্স্থ করার পরও প্রতিদিন যানজট লেগে থাকে। দিনভর যানজটের কারণে পথচারী ও পরিবহন চলাচলে মারাত্মক বিঘ্ন ঘটছে। রোগী নিয়ে এ্যাম্বুলেন্স ঘন্টার পর ঘন্টা যানজটে পড়ে থাকে। ফুটপাত দখল করে অবৈধ দোকানপাট ও যেখানে সেখানে ইজিবাইক স্ট্যান্ড বসানোর কারণে নিত্যদিন যানজট লেগে থাকতে দেখা যায়।ফুটপাতের  এই  অবৈধ স্থাপনা উচ্ছেদ ও যানজট মুক্তিকরণে স্থানীয় জনমনে স্বাস্তি ফিরে এসেছে। 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL