1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে নারায়ণগঞ্জে বিশাল বিক্ষোভ মিছিল - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

ছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে নারায়ণগঞ্জে বিশাল বিক্ষোভ মিছিল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
  • ৪৫ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

ছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জে বিশাল বিক্ষোভ মিছিল করেছে জেলা বিএনপির নেতাকর্মীরা।

 

মঙ্গলবার (২২ নভেম্বর) বিকেলে শহরের ২ নম্বর রেলগেট এলাকা থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়।

 

মিছিলে নেতৃত্ব দেন জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত আহবায়ক ও যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলাম রবি।

 

এর আগে মঙ্গলবার দুপুর থেকেই বিক্ষোভ মিছিলে অংশ নিতে জেলা বিএনপির বিভিন্ন ইউনিট ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ২ নম্বর রেলগেট এলাকায় জড়ো হন।

 

এ সময় তারা নয়ন হত্যার বিচার ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে নানা স্লোগান দিতে থাকেন। পরে সেখান থেকে মিছিলটি বের হয়ে বঙ্গবন্ধু সড়ক প্রদক্ষিণ করে চাষাঢ়ায় এসে শেষ হয়।

 

তবে বিক্ষোভ মিছিল শুরুর আগে থেকে জেলা বিএনপির নেতাকর্মীদের মাঝে কিছুটা ভীতি কাজ করলেও রবি সভাস্থলে উপস্থিত হয়ে তাদের সাহস দিয়ে জড়ো করেন। নেতাকর্মীদের একত্রিত করে জড়ো করার আগ পর্যন্ত জেলা বিএনপির আহবায়ক ও সদস্য সচিবকে দেখা যায়নি বিক্ষোভ সমাবেশে। পরে নেতাকর্মীরা রবির নেতৃত্বে জড়ো হলে তারা এসে মাইক হাতে বক্তব্য দেন।

 

এ সময় জেলা বিএনপির আহবায়ক গিয়াসউদ্দিন, সদস্য সচিব গোলাম ফারুক খোকন, যুগ্ম আহবায়ক মাসুকুল ইসলাম রাজীব, শহিদুল ইসলাম টিটু, জেলা বিএনপি নেতা রুহুল আমিন শিকদার, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনিসহ জেলা বিএনপি ও অন্যান্য অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা মিছিলে অংশগ্রহণ করেন।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL