1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফতুল্লা থেকে ৮০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

ফতুল্লা থেকে ৮০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৪ নভেম্বর, ২০২২
  • ৫৮ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

ফতুল্লার পিলকুনি থেকে ৬’শত পুরিয়া (৮০ গ্রাম) হেরোইনসহ  আঃ হালিম (৪১) নামক এক মাদক ব্যবসায়ী কে গ্রেপ্তার করেছে  নারায়নগঞ্জ জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর।

 

গ্রেপ্তারকৃত আঃ হালিম ফতুল্লা মডেল থানার বক্তাবলীর চর বয়রাগাদির আঃ মান্নানের পুত্র ও শির্ষস্থানীয় মাদক ব্যবসায়ী শাহিনের ম্যানজের বলে পরিচিত।

 

এ ঘটনায় মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর বাদী হয়ে গ্রেপ্তারকৃত আব্দুল হালিম ও সামছুল হকের পুত্র শাহিন ওরফে মগা শাহিনের বিরুদ্ধে মাদক মামলা দায়ের করেছে।

 

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকাল  সাড়ে সাতটার  দিকে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের “খ” অঞ্চলের পরিদর্শক মোহাম্মদ ফজলুল হকের নেতৃত্বে একটি দল ফতুল্লা মডেল থানার পিলকুনীস্থ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের রাস্তায় অভিযান চালিয়ে আব্দুল হালিম কে গ্রেপ্তার করা হয়।

 

এ সময় তার নিকট থেকে ৬’শত পুরিয়া হেরোইন উদ্ধার করে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর।

 

নারায়নগঞ্জ জেলা “খ” অঞ্চলের  মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোহাম্মদ ফজলুল হক  জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী আব্দুল হালিম  দীর্ঘদিন ধরে শির্ষ স্থানীয় মাদক ব্যবসায়ী মগা শাহিনের মাদক সেক্টরের ম্যানেজারের দ্ধায়িত্ব পালন সহ মাদক ব্যবসা করে আসছিলো।

 

রোববার সকালে তাকে আটক করতে পারলেও মগা শাহিন কে গ্রেপ্তার করতে পারেনি। আব্দুল হালিম স্বীকার করে যে, সে মগা শাহিনের হয়ে হেরোইন বিক্রি করে আসছে। এ ঘটনায় মগা শাহিন কে পলাতক দেখিয়ে ফতুল্লা মডেল থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL