1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
কাজ করতে প্লাটফর্ম এর দরকার হয়, পদ পদবি নয় - সালমা ওসমান লিপি - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:১৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

কাজ করতে প্লাটফর্ম এর দরকার হয়, পদ পদবি নয় – সালমা ওসমান লিপি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৪ নভেম্বর, ২০২২
  • ৬৩ Time View
  • সকাল নারায়ণগঞ্জ

 

 

মহিলা বিষয়ক অধিদপ্তরের আওতায় নিবন্ধনকৃত স্বেচ্ছাসেবী মহিলা সমিতিসমূহের মধ্যে ২০২১-২২ অর্থ বছরের বার্ষিক সাধারণ অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

 

সোমবার (১৪ নভেম্বর) বেলা সাড়ে ১১ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে এ চেক বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

অনুষ্ঠানে জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় মহিলা সংস্থা নারায়ণগঞ্জ জেলার চেয়ারম্যান সালমা ওসমান লিপি।

এসময় তিনি বলেন, কাজ করতে প্লাটফর্ম এর দরকার হয়, পদ পদবি নয়। আপনারা কাজ করছেন মানুষের জন্য। এজন্যই আজ এতটা পরিচিতি পেয়েছেন। মনে রাখবেন কোন ধর্মই খারাপ কোন কিছুকে ফোকাস করেনা। সম্মান ও মর্যাদার পিছনে আপনাকে ছুটতে হবেনা। আপনি শুধু কাজ করুন, সম্মান ও মর্যাদা আপনার কাছেই চলে আসবে। সম্মান আল্লাহর দান। কে কি বললো সেটা দেখে লাভ নেই। কাজ করুন সবকিছু পেয়ে যাবেন। আমি যদি অন্যের জন্য কাজ করি তাহলে সেটা নিজের জন্যই করা হবে।

 

তিনি আরও বলেন, আমরা সবাই দেখতে পাচ্ছি বাংলাদেশ সরকার কিভাবে জনগণের জন্য কাজ করছে। এখানে কোন বাছ-বিচার নেই সকলের উন্নয়নের জন্য কাজ করা হচ্ছে। যারা মন থেকে কাজ করতে চায় আল্লাহ তাদের পথ সুগম করে দেন।

 

করোনাকালীন সময় আমরা চেষ্টা করেছি, যতটুকু পেরেছি মানুষকে সহযোগীতা করেছি। আজকে যে অনুদান আপনারা এখান থেকে পাবেন সেটা হয়তো খুব বেশী কিছু নয় তবে সকলে মিলে চেষ্টা করলে অনেক কিছুই হয়। দেশ ও দেশের জনগণের উন্নয়নের স্বার্থে আমাদের সর্বোচ্চটুকু উজার করে কাজ করতে হবে।বক্তব্য শেষে স্বেচ্ছাসেবী মহিলা সমিতিসমূহের মাঝে চেক বিতরণ করা হয়।

 

চেক বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক মাহবুবুল আলম, আঞ্জুমান আরা আকসির, এড. নূরজাহান বেগম প্রমুখ।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL