1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মেট্রোহল ট্রাফিক পুলিশের অফিসের সামনের চায়ের দুকানগুলোতে চলছে অবাধে মাদক ব্যবসা - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:১১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

মেট্রোহল ট্রাফিক পুলিশের অফিসের সামনের চায়ের দুকানগুলোতে চলছে অবাধে মাদক ব্যবসা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৬ নভেম্বর, ২০২২
  • ৫৯ Time View

সকাল নারায়ণগঞ্জ

 

নারায়ণগঞ্জের খানপুর এলাকায় অবস্থিত কুমুদিনী উচ্ছেদ করার হলেও মাদক ব্যবসায়ীরা এখন জায়গা করে নিয়েছে মেট্রোহল ট্রাফিক পুলিশের অফিসের সামনে চায়ের দোকানগুলোর অন্তরালে।

 

সরেজমিনে দেখা যায় ট্রাফিক পুলিশের অফিসের সামনে চায়ের দুকানগুলোর অন্তরালে দেখা যায় মাদক ব্যবসায়ীদের ইয়াবা,হেরোইন ও গাজা বিক্রি করতে।রাত হলেই এখানে চায়ের দুকানগুলো বন্ধ হয়ে গেলে লেগুনা রেখে স্ট্যান্ড বানিয়ে চলে জমজমাট মাদক ব্যবসা।

 

মাদক বিক্রেতারা নিম্নশ্রেণির হলেও তাদের আশ্রয়দাতার তালিকায় রয়েছে মাদকের গডফাদারদের নাম। মাঝেমধ্যে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের হাতে খুচরা মাদক বিক্রেতারা গ্রেফতার হলেও অন্তরালে থাকা গডফাদাররাই তাদের জামিনের ব্যবস্থা করে।

 

কিশোর গ্যাংয়ের উৎপাতের সঙ্গেও মাদকের পরোক্ষ সম্পর্ক রয়েছে বলে অভিমত বিশিষ্টজনদের। তারা বলছেন, সুলভে মাদক দিয়েই উঠতি কিশোরদের গ্যাংয়ে ভিড়ানো হয়। একসময় মাদকের অর্থ জোগাতে সেইসব কিশোরেরা হয়ে উঠে মাদক ব্যবসায়ী। ব্যবসা ও আধিপত্য বজায় রাখতে সংঘাতেও জড়িয়ে পরতে দেখা যায় তাদের।

 

স্থানীয় বাসিন্দাদের এবং খানপুর হাসপাতালে যাওয়া আসা রোগীর স্বজনদের দাবী গভীর রাত হলেই এখান দিয়ে চলাচল করা অনিরাপদ হয়ে যায়।মাদকের টাকা জোগাড় করার জন্য এইখানে কিছু যুবক রাত হলেই ছিনতাই করার জন্য নেমে পড়েন। এতে সাধারন জনগন রাত হলেই এই জায়গা দিয়ে চলাচল করতে অসুবিধা হয়। তাদের একটাই প্রশ্ন ট্রাফিক পুলিশের মত একটা সরকারি অফিসের সামনে কিভাবে চলছে এই মাদক ব্যবসা ও ছিনতাইয়ের মত ঘটনা? পুলিশ, র‍্যাব,ডিবি যাতে অতিদ্রুত এই সকল মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারীদের উপর যথাযথ ব্যবস্থা গ্রহন করেন।

 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL