1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সোনারগাঁয়ে রাস্তা নির্মাণকে কেন্দ্র করে সংঘর্ষ , আহত ২ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১২:১৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

সোনারগাঁয়ে রাস্তা নির্মাণকে কেন্দ্র করে সংঘর্ষ , আহত ২

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২০ জানুয়ারী, ২০২০
  • ১০১ Time View

সকাল নারায়ণগঞ্জ

রাস্তা নিমাণর্কে কেন্দ্র করে সোনারগাঁয়ে হামলা চালিয়ে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক ভাবে আহত করার অভিযোগ পাওয়া গেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। 

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, সংঘর্ষের বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার সনমান্দী ইউনিয়নের ঈমানেরকান্দী গ্রামের আলম মিয়া সরকারি ভাবে বরাদ্দ পেয়ে গ্রামের একটি মাটির রাস্তা নির্মাণের কাজ করে আসছে। একই এলাকার নাজমুল হোসেন কাজ করতে বাধা প্রদান করে। এ নিয়ে দুজনের মধ্যে বাক বিতন্ডা ঘটে।

রাস্তা নির্মাণের কেন্দ্র ও পূর্ব শত্রুতা জের ধরে গতকাল আলম মিয়া মসজিদ থেকে নামাজ পরে বাসায় আসার পথে আমার বাড়ির সামনের রাস্তায় নাজমুল হোসেন, মিজান মিয়া, দেলোয়ার হোসেন, আমির হোসেন, নওশের মিয়া সহ অজ্ঞাত নামা ৪/৫ জন বিবাধী পূর্ব পরিকল্পিত ভাবে দা, ছেনা ও লোহার রড দিয়ে আলম মিয়া ও তার ভাগিনা দেলোয়ার মিয়াকে এলোপাথারী ভাবে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক জখম করে।

এ সময় বিবাদীরা আলম মিয়ার বাড়িঘর ভাঙচুর সহ নগদ টাকা ছিনিয়ে নিয়ে প্রায় পাঁচ লক্ষ টাকার ক্ষতি সাধন করে। আশে পাশের লোকজন আগাইয়া আসিলে বিবাদীরা পালিয়ে যায়। আহতদের উদ্ধার চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। আহত দেলোয়ার মিয়ার  অবস্থা আশঙ্কা জনক।


আহত আলম মিয়া জানান, সরকারি কাজ করতে যাওয়ায় সন্ত্রাসীরা আমাকে হত্যার উদ্দেশ্যে আমার উপর হামলা চালিয়েছে। আমাকে রক্ষা করতে এগিয়ে আসায় আমার ভাগিনাকে কুপিয়ে মারাত্মক ভাবে আহত করেছে। আমি এর ন্যায় বিচার চাই।

অপর দিকে নামজুল হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, রাস্তা নির্মাণ নিয়ে সামান্য বাকবিতন্ডা হয়েছে। কুপিয়ে আহত করার ঘটনা ঘটেনি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL