1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সিদ্ধিরগঞ্জে বিপুল সংখ্যক পাসপোর্টসহ ৫ দালল আটক - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৪:৩০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

সিদ্ধিরগঞ্জে বিপুল সংখ্যক পাসপোর্টসহ ৫ দালল আটক

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৯ জানুয়ারী, ২০২০
  • ১০১ Time View

সকাল নারায়ণগঞ্জ

রোববার (১৯ জানুয়ারি) নারায়ণগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসের  আশপাশে অভিযান চালিয়েছে বিপুল সংখ্যক পাসপোর্টসহ পাঁচ দাললকে আটক করেছে অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) জেলা শাখার সদস্যরা।

অভিযানে আটকরা হলেন, মনির হোসেন (৩৫), রাশেদ (৩২), রিফাত (২০), জুনায়েদ আহমেদ জনি (২৮) ও আল আমিন (২৩)।

সিআইডি) বিশেষ পুলিশ সুপার মতিউর রহমানের তত্বাবধায়নে সহকারি পুলিশ সুপার মো. হারুন-অর-রশিদের নেতৃত্বে এ অভিযান চালানো হয়। অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) জেলা শাখা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

এ সময় তাদের কাছ থেকে ৮৮টি পাসপোর্ট, ৩টি এনআইডি কার্ড, ৬শ ৫টি পাসপোর্ট এর ডেলিভারি চালান, সরকারি বিভিন্ন দপ্তরের প্রথম শ্রেণীর কর্মকর্তাদের দশটি ভুয়া সিল, দুটি কম্পিউটার, ১৭টি আবেদন ফরম উদ্ধার করা হয় বলে ওই বিজ্ঞপ্তিতে জানা যায়। 

এ ছাড়াও আটকদের মধ্যে তিন জনের কাছ থেকে তিনটি পত্রিকার পরিচয়পত্রও উদ্ধার করা হয়। তাদের মধ্যে রিফাত বাংলাদেশ সংবাদ ডটনেটের জেলা প্রতিনিধি, জুনায়েদ আহমেদ জনি প্রেস নিউজ ২৪ ডটকম, আল আমিন প্রভাতী নিউজ । 

এ বিষয়ে সিআইডি পুলিশের নারায়ণগঞ্জের সহকারি পুলিশ সুপার হারুন অর রশিদ বলেন, নানা অভিযোগের ভিত্তিতে পাসúোর্ট অফিসের আশপাশে অভিযান চালানো হয়। এই দালালচক্রের সাথে কোন সরকারি দপ্তর কিংবা কর্মকর্তার সম্পৃক্ততা আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

আটকদের জিজ্ঞাসাবাদ ও তদন্ত সাপেক্ষে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান সিআইডি পুলিশের এই কর্মকর্তা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL